ছাত্রলীগের কান্ড!

ঢাবিতে র‌্যালি শেষে ডাস্টবিনে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি

  © টিডিসি ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটি আনন্দ মিছিল ও র‌্যালি সমাবেশ করেছে ছাত্রলীগ। র‌্যালি শেষে ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত প্ল্যাকার্ড ডাস্টবিন, কাঁদা, ময়লার স্তুপ ও রাস্তাসহ যত্রতত্র ফেলে দিতে দেখা যায়। এছাড়া, রাস্তায় পড়ে থাকা প্ল্যাকার্ডগুলো পথচারী ও ছাত্রলীগের নেতাকর্মীদের দ্বারাই পায়ের নিচে পরতেও দেখা যায়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২ টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে থেকে র‌্যালি শুরু করে ছাত্রলীগ। র‌্যালিটি মধুর ক্যান্টিনের সামন থেকে শুরু করে মল চত্বর হয়ে টিএসসিতে এসে টিএসসির সড়কদ্বীপ প্রদক্ষিণ করে মল চত্বর হয়ে আবার মধুর ক্যান্টিনে গিয়ে শেষ হয়।

র‌্যালি সমাবেশে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন সহ ছাত্রলীগের কেন্দ্রীয়, হল শাখা ও ঢাকা মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কে জানতে ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান জয়কে একাধিকবার মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি। এ বিষয়ে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, 'বিষয়টি অবশ্যই দুঃখজনক। এর মাধ্যমে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে অবমাননা করা হয়েছে। আমরা শুরুতেই যারা প্ল্যাকার্ড বানিয়েছে তাদের বলে দিয়েছিলাম, র‌্যালি শেষে সেগুলো গুনে ফেরত দিতে। তবে, কারা এ কাজ করেছে আমরা বিষয়টি দেখছি।'


সর্বশেষ সংবাদ