শোভন-রাব্বানীর সামনেই ভিপি নুর লাঞ্ছিত (ভিডিও)

ঢাকা বিশ্বিবিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ছাত্রলীগের নেতা-কর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে ঘিরে ঘরে লাঞ্ছনা করেন। এর আগে ডাকসু সমাজসেবা আখতার হোসেনের উপরও ছাত্রলীগে হামলা চালানোর অভিযোগ উঠেছে।

জানা যায়, মঙ্গলবার সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা প্রশাসনিক ভবনে তালা লাগালে ছাত্রলীগের একটা বিশাল মিছিল গিয়ে তালা খুলে ফেলে। এসময় আন্দোলনরত শিক্ষার্থীদের সেখানে দেখতে গেলে তার উপর হামলা করা হয় বলে অভিযোগ আখতার হোসেনের। এদিকে সমাজসেবা সম্পাদক ও নারী শিক্ষার্থীদের উপর হামলার অভিযোগ এনে অপরাজেয় বাংলার পাদদেশে মানববন্ধন করতে এসে ছাত্রলীগ নেতাকর্মীদের দ্বারা লাঞ্ছিত হয়েছেন ভিপি নুরুল হক নুর।

ভিপি নুর আখতারসহ অন্যরা অপরাজেয় বাংলার পাদদেশে অবস্থান নিলে ছাত্রলীগের একটি মিছিল এসে চারদিকে থেকে মানববন্ধনরত শিক্ষার্থীদের ঘিরে ধরেন। সেখানে নুরকে জিঙ্গাসাবাদ করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এসময় চারপাশ থেকে ছাত্রলীগ কর্মীরা ভিপিকে গালাগালি করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় ছাত্রলীগের সভাপতি রেজওয়ারুল হক চৌধুরী শুভন, সাধারন সম্পাদক গোলাম রব্বানী, ঢাবি সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনসহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ভিপি নুরুল হক নুর দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, বিশ্ববিদ্যালয়ে আরো অনেক হামলা হয়েছে কিন্তু তার বিচার আমরা পাই নাই। সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার পর আমি যখন শুনতে এসেছি তখন আপনারা দেখছেন ডাকসুর জিএসের উপস্থিতে আমার উপর তারা কীভাবে হামলা করেছে। আজকে যে সাধারণ শিক্ষার্থীরা আন্দোলন করেছে আমি তাদের পূর্ণ সমর্থন দিব।

তিনি আরো বলেন, ছাত্রলীগ নানা ঘৃণ্য কর্মকান্ডে বিশ্ববিদ্যালয় প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি। যে কারণে তারা তাদের ঘৃণ্য কর্মকান্ড চালিয়ে যেতে পারছে। আমরা এই বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে বার বার বিচার চেয়ে কোন বিচার পাইনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ