চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির ইফতার ও গুণীজন সংবর্ধনা

চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির ইফতার ও গুণীজন সংবর্ধনা
চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির ইফতার ও গুণীজন সংবর্ধনা  © টিডিসি ফটো

ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজ পড়ুয়া কুমিল্লার চান্দিনা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির’ উদ্যোগে বার্ষিক ইফতার মাহফিল এবং গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৬ই মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেকচার থিয়েটার হলের ‘সিরাজুল ইসলাম মিলনায়তনে’ এ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ম সচিব আনোয়ারা বেগম, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আনিসুর রহমান, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মো. নাসির, মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো. সেলিম।

অনুষ্ঠানে শিক্ষা, সৃজনশীলতা, গবেষণা ও পেশাগত জীবনে কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জন করায় চান্দিনার তিন কৃতিকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন- চিকিৎসা বিজ্ঞানে উচ্চতর শিক্ষায় অবদানের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কর্তৃক স্বর্ণপদক প্রাপ্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পেডোডেন্টিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা: এ এইড এম জাঁকির হোসেন শিকদার, রেডিওলোজী বিভাগের সহকারী অধ্যাপক ডা: অনিন্দিতা দত্ত এবং বাংলাদেশ পাট গবেষণা ইন্সটিটিউটের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো: জাঁকির হোসেন।

এছাড়া অনুষ্ঠানে ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির পরবর্তী কমিটি ঘোষণা করা হয়। আল-আমিন আদরকে সভাপতি এবং নাজমুল হুদাকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করেন ছাত্রকল্যাণ সমিতির প্রধান নির্বাচন কমিশনার ডা: এ এইড এম জাঁকির হোসেন শিকদার।

সমিতির সদ্য সাবেক সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একই কমিটির সভাপতি মহিউদ্দিন সৌরভ। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি এবং দুদকের উপ-সহকারী পরিচালক নুরুল ইসলাম, সাবেক সভাপতি রেজাউল করিম, সাবেক সাধারণ সম্পাদক কাউছার আহমদ প্রমুখ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ