নামায আদায়ের জন্য টিএসসিতে নতুন কার্পেট

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) নামাজের জন্য নতুন কার্পেট দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সংস্কৃতি সম্পাদক আসিফ তালুকদার। বুধবার তিনি এই নতুন কার্পেট দিয়েছেন।

জানা যায়, রমজানে ইফতারের পড় টিএসসিতে নামাজ আদায় করেন সাধারণ ছাত্ররা। টিএসসির নামাজ আদায়ের স্থানের কার্পেট পুরাতন হওয়ায় নানা গন্ধ ছড়ায়। যার ফলে নামায আদায়ে অসুবিধা হয়। এই দিকটি লক্ষ্য করে ডাকসুর সংস্কৃতি সম্পাদক নতুন কার্পেটে দেয়ার উদ্যোগ নেন।

এ সম্পর্কে জানতে চাইলে ডাকসুর সংস্কৃতি সম্পাদক আসিফ তালুকদার দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন,আমাদের ঢাকা বিশ্ববিদ্যালয়, আমাদের টিএসসি ৷ রমজান মাসে টিএসসির নামাজের জায়গা নিয়ে অভিযোগের শেষ ছিল না ৷ পুরোনো কার্পেটের দুর্গন্ধ আর ধুলোবালিতে নামাজের স্বাভাবিক প্রক্রিয়া বাধাগ্রস্ত হতো ৷ কথা দিয়েছিলাম দুই-তিনের মাঝে সমস্যার সমাধান হবে৷ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ( ডাকসু) উদ্যোগে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠিত সাবেক এক বড় ভাইয়ের সহযোগিতায় আজ নতুন কার্পেটের ব্যবস্থা করা হয়েছে ৷ আশাকরি আগামীকাল থেকে টিএসসির নামাজের স্থানে নির্বিঘ্নে নামাজ আদায় করতে পারবে শিক্ষার্থীরা।


মন্তব্য

সর্বশেষ সংবাদ