লিফলেট ছিল না, একদিন পর প্রচারণায় ছাত্রদল!

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন আগামী ১১ মার্চ। নির্বাচনকে ঘিরে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়েছে গতকাল সোমবার থেকে। যদিও ছাত্রদলের প্রচারণা শুরু হয়েছে আজ। একাধিক সূত্রের তথ্য, লিফলেট না থাকায় দলটি প্রথম দিনের প্রচারণায় অংশ নিতে পারেননি। শুরু করেছেন আজ তথা দ্বিতীয় দিন থেকে।

যদিও ছাত্রদলের জিএস প্রার্থী আনিসুর রহমান খন্দকার অনিক বলেন, গতকাল উপাচার্যের সঙ্গে তাদের বৈঠক ছিল। তারা যেহেতু হলে থাকেন না, তাই ক্যাম্পাসের বাইরে থেকে আসতে দেরি হওয়ায় সেই বৈঠকে অংশ নিতে পারেননি। যার প্রতিবাদে প্রথম দিন প্রচারণা থেকে বিরত থাকেন। তবে প্রথম দিনই লিফলেট ছিল কি-না এমন প্রশ্নের সঠিক উত্তর তিনি দেননি।

আরও পড়ুন: ডাকসু নির্বাচনের জয় পরাজয়ে তিন ফ্যাক্টর

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতা জানান, সিনিয়রদের উদাসীনতা রয়েছে। এ কারণে বারবার বলার পর লিফলেট তৈরি হয়নি। আমরা এমনিতেই ক্যাম্পাসের বাইরে; তারপরও লিফলেটের কারণে প্রচারণায় দেরি হলে এত কীভাবে মেনে নেব?

ডাকসুতে সম্পাদক পদে অংশ নেয়া এক নেতা বলেন, বারবার বলার পরও লিফলেট হাতে পাইনি। ওই নেতা বলেন, লিফলেট না দিতে পারলে ভোটাররা আমাদের কতক্ষণ মনে রাখতে পারবে? বিষয়টি নিয়ে চরম ক্ষোভ প্রকাশ করেন ওই নেতা।

পড়ুন:প্রেম-বিয়ের ফাঁদে পড়ে দ্বারে দ্বারে ঘুরছে ফিলিপাইন তরুণী!


সর্বশেষ সংবাদ