ফেনী কলেজ ডিবেটিং সোসাইটির আহ্বায়ক কমিটি গঠন

কাওছার-রাবেয়া
কাওছার-রাবেয়া   © টিডিসি ফটো

প্রতিষ্ঠার তিন বছর পর  ফেনী সরকারি কলেজ ডিবেটিং সোসাইটির (এফসিডিএস) আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. কাওছার হামিদকে আহ্বায়ক ও উদ্ভিদ বিদ্যা বিভাগের রাবেয়া আক্তার ঋতুকে সদস্য সচিব করে ১৯ সদস্যদের এ কমিটি ঘোষণা করা হয়। 

বুধবার (৩১ আগস্ট) কলেজ অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল এবং এফসিডিএসের চিফ মডারেটর ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. হুমায়ুন কবির সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেন। 

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে আছেন, পদার্থ বিদ্যা বিভাগের শিক্ষার্থী শাফায়াত জামিল, ব্যবস্থাপনা বিভাগের আবু সুফিয়ান নোমান, ইংরেজী বিভাগের আবু শাহেদ চৌধুরী ও তামান্না ইয়াছমিন। 

আরও পড়ুন: ফুল-ফ্রি স্কলারশিপে পড়ুন তাইওয়ানে, মাসে দেবে ৯০ হাজার পর্যন্ত

২০১৯ সালের ২০ নভেম্বর আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে ফেনী সরকারি কলেজ ডিবেটিং সোসাইটি। প্রতিষ্ঠার প্রায় তিন বছর পর কমিটি পাওয়াতে খুশি বিতার্কিকরা। 

অনুভূতি প্রকাশ করে আহ্বায়ক কাওছার হামিদ বলেন, অনেকদনি পর কমিটি দেয়াতে এফসিডিএসের বিতার্কিকদের মাঝে নতুন করে উদ্দীপনা সৃষ্টি হয়েছে। কৃতজ্ঞতা জানাচ্ছি এফসিডিএসের অভিভাবক কলেজ অধ্যক্ষ এবং  মডারেটরবৃন্দের প্রতি। আমরা চেস্টা করবো আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে এফসিডিএসকে এগিয়ে নিতে। 

এফসিডিএসের স্বপ্নদ্রষ্টা সাবেক বিতার্কিক হোসাইন আরমান বলেন, ফেনী কলেজে ভর্তি হওয়ার পর থেকে আমার স্বপ্ন ছিলো এই ক্যাম্পাসে একটি বিতর্ক সংগঠন গড়ে তোলা। দীর্ঘদিন চেস্টার পর অবশেষে ২০১৯ সালে সেই স্বপ্ন বাস্তবে রূপ নেয়। আজকে আমি অত্যন্ত খুশি তিন বছর পর হলেও এফসিডিএসের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির কাছে প্রত্যাশা থাকবে বিতর্ককে ভালোবেসে প্রিয় সংগঠনের মূল লক্ষ্য অর্জনে এগিয়ে যাবে তারা।


সর্বশেষ সংবাদ