বেরোবির বিতর্ক সংগঠন বিআরইউডিএফ’র নেতৃত্বে শামীম-টুম্পা

বিআরইউডিএফ’র নেতৃত্বে শামীম-টুম্পা
বিআরইউডিএফ’র নেতৃত্বে শামীম-টুম্পা  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিতার্কিকদের অন্যতম সংগঠন বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের (বিআরইউডিএফ) ২০২২-২০২৩ সেশনের ৪১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী শামীম আহম্মেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে গণিত বিভাগের শিক্ষার্থী ইসরাত জাহান টুম্পা নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে এক আলোচানা সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সদ্য বিদায়ী সভাপতি বৃষ্টি প্রামাণিকের সঞ্চালনায় দায়িত্ব হস্তান্তর পর্বে উপস্থিত ছিলেন বিআরইউডিএফ এর চীফ মডারেটর এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রভাষক রাকিবুল ইসলাম ভূইয়া, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক মো: আশানুজ্জামান , বেগম রোকেয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক এল এম আজহারুল ইসলাম দুলাল এবং বাংলাদেশ ছাত্রলীগ বেরোবি শাখার সভাপতি পোমেল বড়ুয়া সহ সংগঠনের  সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।

আরও পড়ুন: কুবি শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের দিয়ে বাজার করানোর অভিযোগ

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি (প্রশাসনিক) ইসতিয়াক ইসলাম খান, সহ-সভাপতি (ডিবেট) মোস্তফা কে মুরাদ আহমেদ , যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন এবং ফারুক হোসেন দপ্তর সম্পাদক রেনী, সহ-দপ্তর সম্পাদক জবা, সাইদুর, কোষাধ্যক্ষ যুথী, সহ- কোষাধ্যক্ষ তাইয়েবা , আল আমিন, জুয়েল রানা, ক্যাম্পাস অ্যাফেয়ার্স সেক্রেটারি রুবায়েত, সহ- ক্যাম্পাস অ্যাফেয়ার্স সেক্রেটারি আসিফ,মুভা সাংস্কৃতিক সম্পাদক আকাশ ,সহ-সাংস্কৃতিক সম্পাদক ফাইমুন নাহার, বিতর্ক বিষয়ক সম্পাদক শ্যামল, সহ-বিতর্ক বিষয়ক সম্পাদক আকন্দ, জুয়েল,গালিবা, নারী বিষয়ক সম্পাদক তুলি, সহ নারী বিষয়ক সম্পাদক জেরিন , প্রচার সম্পাদক রিশাদ, সহ প্রচার সম্পাদক উষা,হৃদয়, জায়েদ মানব বিষয়ক সম্পাদক মাসুদ সহ মানব বিষয়ক সম্পাদক স্পর্শ, মাওয়া, চীফ অফ ইংলিশ উইং রিফাত , এসিসটেন্ট অফ ইংলিশ উইং ইসহাত, নায়েম, কুলসুম,রাহিমা,আনান, গাজী আজম।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস), রণণ,বাংলাদেশ ছাত্রলীগ, বেরোবি শাখা সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

নবনির্বাচিত সভাপতি শামীম আহমেদ বলেন , ভালোবাসার সংগঠনে অনেক বড় দায়িত্ব। সর্বোচ্চ চেষ্টা করবো সঠিকভাবে পালনের। সবার সহযোগিতায় এগিয়ে যেতে চাই। আগামীতে বিআরইউডিএফ এর মাধ্যমে বেরোবির নাম জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিনিধিত্ব করে অর্জন বয়ে আনতে। সবার ভালোবাসা কাম্য।

ও সাধারণ সম্পাদক ইসরাত জাহান টুম্পা বলেন, বিআরইউডিএফ আমার একটা পরিচয় এনে দিয়েছে, নিজেকে চিনতে শিখিয়েছে,পথ চলতে শিখিয়েছে। এই সংগঠনের সাধারণ সম্পাদক হওয়াটা একদিকে আমার জন্য যেমন গর্বের,তেমনি দ্বায়িত্বও অনেক বেড়ে গেলো।ভালোবাসার সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে নিজের সর্বোচ্চ চেষ্টা করব।


সর্বশেষ সংবাদ