ঢাবির বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন

  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাব ২০১৮-১৯ সেশনে নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আগামী এক বছরের জন্য সভাপতি পদে নির্বাচিত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সামছুজ্জসমান সবুজ এবং সাধারণ সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাদ মুহাম্মদ উল্লাহ।

শনিবার সন্ধ্যায় বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাবের কর্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাবের মডারেটর জাহিদুল ইসলাম সানা এ কমিটি ঘোষণা করেন। অনুষ্ঠানে ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি রাকিব সিরাজী এবং সাধারণ সম্পাদক আদুল্লাহ আল মুতি আসাদ সহ বিভিন্ন হল ডিবেটিং ক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মডারেটর জাহিদুল ইসলাম সানা নতুন কমিটিকে শুভেচ্ছা জানান এবং সঠিক ভাবে দায়িত্ব পালনের জন্য সাবেক কমিটিকে ধন্যবাদ জানান। ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি রাকিব সিরাজী বলেন, বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাব ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবীনতম হল হলেও ইতিমধ্যেই সেটা অন্যান্য দৃষ্টান্ত উপস্থাপন করেছে।

নব নির্বাচিত সভাপতি সামছুজ্জামাম সবুজ বলেন, বিজয় একাত্তর হল ডিবেটিং ‘ক্লাব সবসময় তর্কে হোক পরমত সহিষ্ণুতার বিপ্লব’ এ স্লোগানকে ধারণ করে এবং যুক্তিবাদী একটি সমাজ গঠনে কাজ করে যাচ্ছে। বিজয় একাত্তর হল এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাদ মোহাম্মদ উল্লাহ বলেন, ' ডিবেটিং ক্লাবের লক্ষ্য হলো কিছু যুক্তিবাদী মানুষ তৈরী করা। আমিও এ কাজটি করতে চাই পাশাপাশি নতুন ডিবেটর খোঁজার জন্য আমরা ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব।


মন্তব্য

সর্বশেষ সংবাদ