তিন দিনব্যাপী সাউথইস্ট বিশ্ববিদ্যালয় জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সমাপনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ
সমাপনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ

তিনদিন ব্যাপী সাউথইস্ট বিশ্ববিদ্যালয় জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০১৮’র সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার তেজগাঁওস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক অধ্যাপক ড. ওয়াহিদউদ্দিন মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন বিটিভির বার্তা বিভাগের পরিচালক কবি নাসির আহমেদ এবং গাজী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ইশতিয়াক রেজা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসইইউ বোর্ড অব ট্রাস্টিজের সদস্য এম. কামালউদ্দিন চৌধুরী, উপদেষ্টা অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলাম, রেজিস্ট্রার মেজর জেনারেল (অব.) কাজী ফকরুদ্দীন আহমেদ, বিজ্ঞানপ্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. আবুল লেইস এম. এস. হক, বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা।
সারা দেশের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে মোট ৫৬ টি দলের অংশগ্রহণে এ প্রতিযোগিতায় রাজউক উত্তরা মডেল কলেজ ও ঢাকার বিএএফ শাহিন কলেজ, কলেজ পর্যায়ে এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় মুট কোর্ট সোসাইটি ও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ডিবেট ক্লাব বিশ্ববিদ্যালয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফি অর্জন করে। এছাড়া উভয় পর্যায় থেকে সেরা বক্তা এবং প্রতিযোগিতার সেরা বিতার্কিককেও পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে ব্যান্ড দল ’শিরোনামহীন’ ও বিভিন্ন শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এই আয়োজনের সমাপ্তি হয়।


মন্তব্য

সর্বশেষ সংবাদ