জাতীয় বিতর্কে চ্যাম্পিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

  © টিডিসি ফটো

জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০১৮-তে বিশ্ববিদ্যালয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অরগানাইজেশন (জেইউডিও)। রানার্স আপ হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়। ‘অযথা চিৎকার নয়, চাই মস্তিস্কের পরিচর্যা’ এই স্লোগানকে ধারণ করে শনিবার সন্ধ্যা ছয়টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এই প্রতিযোগিতার ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় ‘ডিবেটার অফ দা ফাইনাল’ হয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী মারুফ বিন মোজাম্মেল।

গত ১৬ নভেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এই বিতর্ক প্রতিযোগীতা শুরু হয়। এতে ১৩তম আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক, অষ্টম আন্তঃকলেজ বিতর্ক ও অষ্টম আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কলেজ পর্যায়ে চ্যাম্পিয়ন ঢাকা কলেজ, রানার্স আপ রাজউক উত্তরা মডেল কলেজ। স্কুল পর্যায়ে চ্যাম্পিয়ন জিরাবো ক্যান্টমেন্ট পাবলিক স্কুল, রানার্স আপ ধানমন্ডি গভঃ বয়েজ স্কুল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য (শিক্ষা)অধ্যাপক ড. নুরুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধক্ষ্য অধ্যাপক ড. শেখ মো. মনজুরুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক বশির আহমেদ প্রমুখ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ