আবারও কিশোর গ্রুপের ছুরিকাঘাতে স্কুল ছাত্র খুন!

  © সংগৃহীত

সোমবার রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লা নগরীর মোগলটুলি এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে আজমাইন আদিল নামে ১৬ বছর বয়সী এক স্কুলছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছেন। জানা যায়, ঈগল গ্রুপের চার কিশোরের ছুরিকাঘাতে নিহত হয়েছেন আদিল।

নিহত আদিল নগরীর ঝাউতলা এলাকার আব্দুস সাত্তারের ছেলে। সে এবার নগরীর মডার্ন হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৩.৬৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল। তার হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন।

পরিদর্শক জানান, আদিলকে কে বা কারা হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তার সহপাঠী ও আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে জানার চেষ্টা চলছে। আদিলের কয়েকজন সহপাঠীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে বলেও জানান তিনি।

আদিলের কয়েকজন সহপাঠী নাম প্রকাশে অনিচ্ছুকের শর্তে জানান, ঈগল গ্রুপের চার কিশোর অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তাৎক্ষণিক পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, এর আগে গত ২১ এপ্রিল শবে বরাতের রাতে নগরীতে ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ন হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণকে কিশোর বয়সী কয়েকজন খুন করে। মিরণকে হত্যা মামলায় দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেনকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। সে ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও এ হত্যাকাণ্ড।


সর্বশেষ সংবাদ