মুখে হাসি মানে ক্ষত মুছে গেছে এমন নয়: জাস্ট গো

নিজেদের ভুল না বুঝতে অনুরোধ জানিয়েছে পুলিশের গুলিতে নিহত মেজর (অব.) সিনহা মুহাম্মদ রাশেদের ভ্রমণবিষয়ক ইউটিউব চ্যানেল ‘জাস্ট গো’ পরিবার। আজ বৃহস্পতিবার অফিশিয়াল ফেসবুক পেজে সবাইকে পাশে থাকার আহবান জানিয়ে একটি স্ট্যাটাস দেয়া হয়। সিনহার হত্যা মামলার তদন্ত চলাকালে ইউটিউব চ্যানেল লঞ্চ করা নিয়ে আলোচনা-সমালোচনায় এই স্ট্যাটাসটি দেন তারা।

ফেসবুক স্ট্যাটাসে বলা হয়, “নিহত মেজর সিনহা রাশেদের শেষ কাজ এবং স্বপ্ন হয়তো অধরা ই থেকে গেলো তার কাছে, তার বিশ্বভ্রমণের আকুলতাটুকু শেষমেশ নিভিয়েই দেয়া হলো মাটির গভীরে! কিন্তু এটা আমাদের দায়িত্ব যে তার স্বপ্নটিও যতটুকু সম্ভব পূরণ করার চেষ্টা চালিয়ে যাওয়ার, আর তার নিজ হাতে শুরু করা ‘Just Go’ প্রোজেক্টটিকে বাঁচানো দূরে কোথাও হারিয়ে যাওয়ার ভয় থেকে!”

“আর বিচারের জন্য আমরা কারাগারে লড়েছি, থানায় লড়েছি, আদালতেও লড়বো। এক এক ফোঁটা রক্তবিন্দুর দাম আমরা নিয়ে ছাড়বো, প্রতিটি দীর্ঘশ্বাসের হিসেব আমরা নিয়ে তবেই আবার বুকভরে শ্বাস নেবো। আমরা সাবলীলভাবে মুখে হাসি নিয়ে এসেছি মানে আমাদের বুকের ক্ষত মুছে গেছে এমন নয়। আমরা প্রেজেন্টেবল হতে চেয়েছি শুধু, সবকিছুর বিনিময়ে চেয়েছি আপনাদের কিছুটা সহযোগিতা শুধুমাত্র Just Go এর জন্য...।”

তারা আরও বলেন, “আমরা সকল দুঃখ লুকিয়েই জনাব সিনহা রাশেদের স্বপ্নটা পূরণ করবো, আমাদের যে করতেই হবে! জনাব সিনহা রাশেদের একজন বন্ধু হিসেবে শিপ্রা দেবনাথ যে তার বিষন্নতা লুকিয়ে, গারদের অন্ধকার দেয়ালে সকল অনিশ্চয়তা ফেলে এসে হাস্যজ্জ্বল মুখে আমাদের সকলের হিরো সিনাহ রাশেদের স্বপ্নের জন্য কথা বলেছেন এজন্য তাকে আমরা Just Go পরিবার হতে ধন্যবাদ জানায়!”

“সকলকে কথা দিলাম, এই বিচার আমরা শেষ করবো যেমনটা শিপ্রা বলেছিলো তার দেহের শেষ রক্তবিন্দু থাকা অবধি! আর সিনহাকেও আমরা একটা কথা দিয়েছিলাম, তার পথের সঙ্গী হয়েছিলাম তার এই ভ্রমণে সবসময় পাশে থেকে সেটি পূরণ করার।
আমাদের যে তাকে দেওয়া কথাগুলোও রাখতে হবে। এজন্য আমাদের এমন সময়েও এসে হাসি মুখে বলতে হবে Just Go। সিনাহ আমাদেরকে তার স্বপ্ন পূরণের জন্য পরিবারের মতো করে বানিয়েছিলেন, প্রতিটি সদস্য ছিলো একে অপরের পরিপূরক!”

জাস্ট গো পরিবার থেকে বলা হয়, “আমরা তার প্রতি শ্রদ্ধা এবং তার সাথে কাজগুলো একসাথে করার জন্যই যে আবেগের জায়গাটা আসে, সেখান থেকেই আসলে বুঝতে পারি যে Just Go এর পরিপূর্ণতা দেওয়াটাও আসলে কতোটা গুরুত্বপূর্ণ তার জন্য! এখানে কোনো ব্যবসা কিংবা পাবলিসিটির নোংরা লং রেইস নেই!”

“সবার মাঝে পৌঁছে দিতে পারা হলো আমাদের দায়িত্ব যেটি সিনহা আমাদের কাঁধে অকথিত ভাবেই রেখে গেছেন! প্লিজ আমাদের ভুল বুঝবেন না আর!”

এসময় সবাইকে পাশে থাকার আহবান জানিয়ে বলা হয়, “Keep supporting ' Just Go '. Don't judge us wrong. We need your support. Please support us and pardon our mistakes. It's a Sinha M R Khan Production. He still owns the 'Just Go'. We worked under him and now will keep working for his dream.”


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ