জানাজার কথা বলে বাড়ি থেকে ডেকে মাদরাসা ছাত্রকে পেটালো ফেসবুক বন্ধুরা

  © সংগৃহীত

শেরপুরে মারা যাওয়া ব্যক্তির জানাজার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে মাদরাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে তার ফেসবুক বন্ধুদের বিরুদ্ধে। এমন নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার পর পুলিশ চারজনকে গ্রেফতার করলেও, পরে তাদের জামিন দেয়া হয়।

এ ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া জানিয়ে দোষীদের বিচার দাবি করেছেন ভুক্তভোগী ও এলাকাবাসী।

মারা যাওয়া ব্যক্তির জানাজার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে মাদ্রাসা ছাত্র পাপ্পুকে বেধড়ক পিটিয়ে ভিডিও ধারণ করে ভাইরাল করে তারই ফেসবুক বন্ধুরা। এরপর থেকে গত ৩ দিন ধরে জেলা হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন গৌরীপুর এলাকার দারুল উলুম মহিউস সুন্নাহ দুখীয়া আলিম মাদ্রাসার শিক্ষার্থী আশিকুর রহমান পাপ্পু।

তার অভিযোগ, ফেসবুকে ম্যাসেজ দেয়াকে কেন্দ্র করে মারধোরের পরিকল্পনা করে শহরের বটতলা এলাকার কিশোর সিয়ামসহ তার চার বন্ধু। গত ৩ আগস্ট মিথ্য কথা বলে পৌরসভার পুরাতন পরিত্যাক্ত ভবনের দোতালায় নিয়ে সেখানে পাপ্পুকে কোমরের বেল্ট দিয়ে উপর্যপুরি আঘাত করা হয়।

শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় নির্যাতিত কিশোরের ভাই বাদী হয়ে গত সোমবার রাতে সদর থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে পরদিন ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার করা হলেও বুধবার বিকেলে আদালতে হাজিরের পর চার আসামির সবাইকে জামিনে মুক্তি দেয়া হয়। আর এতে সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

 


সর্বশেষ সংবাদ