কিশোরকে নির্মম নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল

কিশোরকে নির্মম নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল
  © সংগৃহীত

এক কিশোরের ওপর নির্মম নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, ফেসবুকে এক মেয়েকে মেসেজ দেওয়াকে কেন্দ্র করে এক কিশোরকে শেরপুর শহরের বটতলা এলাকায় পৌরসভার পুরাতন ভবনে ডেকে নিয়ে চার-পাঁচজন কিশোর বেল্ট দিয়ে বেধড়ক মারধর করছে। নির্যাতনের শিকার ওই কিশোরকে আহত অবস্থায় শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নির্যাতিত ওই কিশোরের বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করলে মঙ্গলবার (৪ আগস্ট) তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো শহরের গোপালবাড়ী এলাকার গোলাম মাহবুবের ছেলে সিয়াম, আমিনুল ইসলাম বাবুলের ছেলে শুভ, বেলাল হোসেনের ছেলে আরমান ও সুজন মিয়ার ছেলে সাজেদুল ইসলাম নাফিন।

এদিকে, নির্যাতনের ভিডিওটি ভাইরাল হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে। এটাকে কিশোর গ্যাং কালচার হিসেবে উল্লেখ করে নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।

শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, কোনো মেয়েকে মেসেজ দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা স্বীকার করেছে। আজ ৫ আগস্ট বুধবার আসামিদের আদালতে সোপর্দ করা হবে।


মন্তব্য