গ্রেফতারের পর জনতার হাতে গণপিটুনির শিকার টিকটক অপু (ভিডিও)

  © সংগৃহীত

সড়কে মারামারির ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকের জনপ্রিয় মুখ ‘অপু ভাইকে’ গ্রেফতার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। আজ সোমবার সন্ধ্যায় উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে, পুলিশের হাতে গ্রেফতারের পরও জনতার হাতে গণপিটুনির শিকার হয়েছেন টিকটক এই সেলিব্রেটি। ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক মিটি ১১ সেকেন্ডের একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার প্রকৌশলী মেহেদি হাসান রবিন উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সাথে তার ২-৩ জন বন্ধুও ছিল। তবে আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল।

রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বিরক্ত বোধ করে এবং গাড়িকে উদ্দেশ্য করে অশালীন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে সাইড দিতে বলে।

তবে ‘কেন গাড়ির হর্ন বাজানো হলো’ এবং ‘কেন রাস্তা ছাড়তে বললো’, এ কারণে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার দুইজন বন্ধুকে মারধর করে। এতে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়। পরে এ ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা করে প্রকৌশলী মেহেদি।

এদিকে, সন্ধ্যায় উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে পুলিশের সদস্যরা গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় জনতার গণপিটুনির শিকার হয়েছেন অপু।

উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন বলেন, সড়কে একজনকে মারধরের ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। এই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ