০২ আগস্ট ২০২০, ২০:০৭

নিখোঁজের ৩ দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

প্রতীকি ছবি

নিখোঁজের ৩ দিন পর এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই শিক্ষার্থীর নাম কামরুন্নাহার মিশু (১৪)। রোববার (২ আগস্ট) দুপুরে নিজ বাড়ির পাশের বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার বিকালে চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নিজ বাড়ি সংলগ্ন বিলে ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হয় মিশু। কামরুন্নাহার মিশু উপজেলার বড়-হায়াতপুর গ্রামের সৌদি প্রবাসী মো. আবু হানিফের মেয়ে। সে সাদিপুরা চাঁদপুর এমএ খালেক স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকালে বাড়ির পাশের একটি বিলে কাটতে গিয়ে নিখোঁজ হয়। ওইদিন সে ঘরে না ফেরায় তার পরিবার তাকে খুঁজতে বিলে যায়। এ সময় কামরুন্নাহার মিশুর হাতে থাকা কাঁচি ও গায়ের ওড়না পরে থাকতে দেখে তা উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। এ ঘটনায় তার মামা ইকবাল হোসেন শনিবার কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

মিশুর মা শেফালী বেগম জানান, আমার মেয়ে খুবই শান্ত প্রকৃতির ছিল। সে কোনভাবেই মারা যেতে পারে না। তাকে কেউ ধর্ষণ করে লাশ খালে ফেলে যায় বলে তিনি দাবি করেন। তিনি তার মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার চান।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্যাহ অলি জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় স্কুলছাত্রী কামরুন্নাহার মিশুর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে