০১ আগস্ট ২০২০, ১১:২২

আমাকে ঝুলন্ত পেলে জানবেন আমি আত্মহত্যা করিনি

সম্প্রতি বলিউড অভিনেত্রী টিম কঙ্গনার পক্ষ থেকে দাবি করা হয় যে, ১৪ জুন সুশান্তের আত্মহত্যার আগের রাতে অভিনেতার বাড়ির পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের এক বড় নামকরা ব্যক্তি। আরেকটি টুইটে দাবি করা হয়েছে, বলিউডের সবাই তার নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না।

সেসবের রেশ ধরেই নতুন টুইটে এক বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা। তিনি বলেন, আমাকেও যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন যে আমি আত্মহত্যা করিনি। অভিনেতা সুশান্তের মৃত্যুর রেশ ধরে বলিউডে চাপান-উতোর চলছেই। একের পর এক রহস্যজনক তথ্যও বেরিয়ে আসছে।

কঙ্গনা টুইটারে লিখেছেন, সবাই তার নাম জানে। করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে, ভালোবেসে তাকে সবাই ‘বেবি পেঙ্গুইন’ বলেন… এবার যদি বাড়িতে আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে জেনে রাখবেন যে, আমি আত্মহত্যা করিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় প্রতিদিনই নতুন নতুন নাম উঠে আসছে। কেউ কেউ এ মৃত্যুর পেছনে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরের হাত দেখতে পাচ্ছেন। আদিত্য ঠাকরে মহারাষ্ট্রের পর্যটন ও পরিবেশ বিষয়ক মন্ত্রী।

জনপ্রিয় একটি সংবাদ মাধ্যম টুইটে দাবি করেছে সুশান্তের মৃত্যুর আগের দিন ১৩ জুন সুশান্তের বান্দ্রার বাসার পার্টিতে এই ‘মন্ত্রীপুত্র’ও উপস্থিত ছিলেন। টুইটে আরো দাবি করা হয়েছে, ওই পার্টিতে কেছু একটা নিয়ে ঝগড়া শুরু হয়েছিল এবং সিসি ক্যামেরা বন্ধ করে দেয়া হয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কঙ্গনা বলেছিলেন, এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছে সুশান্তকে। সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন এই অভিনেত্রী। তাকে বলিউডের ‘আয়রন লেডি’ বললেও অত্যুক্তি হয় না! করণ জোহর, সালমান খান, মহেশ ভাট, আদিত্য চোপড়াকেও রেয়াত করেন না কঙ্গনা।

ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকারা ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এদেরকে অভিযুক্ত করেছেন তিনি। বলিউডে কাজ করতে গিয়ে এই তারকাদের জন্য কীভাবে তাকেও হোঁচট খেতে হয়েছিল, সেসবও জানিয়েছেন সংশ্লিষ্ট ভিডিওগুলোয়।