শ্বশুরবাড়ি থেকে গরু চুরি, ধরা খেলেন জামাই

  © সংগৃহীত

সিলেটের বিয়ানীবাজারে শ্বশুরবাড়ি থেকে গরু চুরি করে পার্শ্ববর্তী উপজেলার একটি হাটে বিক্রি করার সময় হাতেনাতে ধরা পড়েছেন জামাই। গত বুধবার বিকেলে বিয়ানীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার হাটে এ ঘটনা ঘটে। পরে গরুসহ ওই যুবককে বিয়ানীবাজার পুলিশে দেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের নন্দিরফল এলাকার মোজেম্মেল আলীর ছেলে সোহেল। মঙ্গলবার দিবাগত রাতে বিয়ানীবাজারের মোল্লাপুর ইউনিয়নের পাতন উছপাড়া গ্রাম থেকে চাচা শ্বশুরের একটি গরু চুরি করে নিয়ে যান সোহেল। পরের দিন বিকেলে ওই গরুটি বিক্রি করতে পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার ফকিরবাজার কোরবানির পশুর হাটে নিয়ে যান তিনি। হাটে গরুটির দাম তুলনামূলক কম চাওয়া এবং তাড়াতাড়ি বিক্রির প্রবণতা দেখে সন্দেহ হয় স্থানীয়দের। তারা তাকে আটক করে বর্ণি ইউনিয়ন পরিষদে রাখেন। পরে খবর পেয়ে গরুসহ সোহেলকে আটক করে পুলিশ। এ ঘটনার পর পুলিশ তাকে বিয়ানীবাজার থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর জানান, চোরাই গরুসহ একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে গরুর মালিক বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সোহেলকে আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ