হাত-পা নেই, বিচ্ছিন্ন মাথা ও বডি পড়েছিল

  © ফাইল ফটো

রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে খুন হয়েছেন। বাংলাদেশি ফাহিমের মরদেহ মঙ্গলবার বিকেলে তার বাসা থেকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি ইলেকট্রিক করাত জব্দ করেছে নিউইয়র্ক পুলিশ।

নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই শরীরের বিচ্ছিন্ন অঙ্গপ্রত্যঙ্গ পাওয়া গেছে। এর মধ্যে হাত-পা বিহীন ধড়, বিচ্ছিন্ন মাথা, হাত এবং দুই পা পাওয়া গেছে। পাশে একটি ব্যাগও ছিল। এখনো ব্যাগটি খুলে দেখা হয়নি। আমরা এখনো এই হত্যাকাণ্ডের কোনো উদ্দেশ্য সম্পর্কে ধারণা করতে পারছি না।

যে অ্যাপার্টমেন্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে, ২.২৫ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে গত বছর কিনেছিলেন তিনি। যুক্তরাষ্ট্রের বেন্টলি ইউনিভার্সিটিতে ৩৩ বছর বয়সী এই ওয়েব ডেভেলপার ইনফরমেশন সিস্টেমে পড়াশোনা করেছেন। পরে নিউইয়র্ক শহরের ম্যানহাটনে বসবাস শুরু করেন।

পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীকে শনাক্ত করা যাবে। ভিডিওতে দেখা যায়, গত সোমবার স্যুট পরে, হাতে মোজা এবং মাথায় হ্যাট ও মুখে মাস্ক পরে এক ব্যক্তি ওই অ্যাপার্টমেন্টে প্রবেশ করেন। তার সঙ্গে স্যুটকেস ছিল। এছাড়া তিনি একেবারেই পেশাদার বলে জানানো হয়েছে।

পুলিশ সূত্র জানায়, গোয়েন্দা সংস্থা ঘটনাস্থলের ফিঙ্গারপ্রিন্ট এবং মরদেহের ফরেনসিক টেস্ট রিপোর্টের জন্য অপেক্ষা করছে।


সর্বশেষ সংবাদ