সাহেদের বিচার হবেই: স্বরাষ্ট্রমন্ত্রী

  © ফাইল ফটো

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ জঘন্য অন্যায় করেছে। এসময় তার বিচার হবেই বলেও মন্তব্য করেন তিনি। আজ  বুধবার (১৫ জুলাই) সাহেদের গ্রেফতারের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি সাংবাদিকদেরকে একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তার কারণে করোনার জন্য ইতালিতে দোষারোপ করা হচ্ছে বাংলাদেশিদের। সব মিলিয়ে সে জঘন্য অপরাধ করেছে, তার বিচার হবেই। তদন্ত সাপেক্ষে সাহেদের বিচারের ব্যবস্থা হবে। সে কী করেছে সেগুলো তো আমরা জানি। তারপরও একটা অফিসিয়াল তদন্ত হয়, মামলা হয়েছে।’

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘সাহেদের সঙ্গে অনেকের যোগাযোগ ছিল। না হলে সে এত বড় চেইন মেইনটেইন করেছে কীভাবে। আমার সঙ্গেও যোগাযোগ ছিল তার, সেটা আমি বলেছি। তার হাসপাতালে রোগী পাঠিয়েছিলাম, যেহেতু সরকারের কাছ থেকে অনুমতি নিয়েছিল। অন্যায় করলে কাউকে ছাড়া হবে না। তাকে ধরা হয়েছে, আমাদের আইনি প্রক্রিয়া শেষ করে তাকে আদালতের কাছে হস্তান্তর করবো।’

প্রসঙ্গত, আজ বুধবার (১৫ জুলাই) সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। সাতক্ষীরার সীমান্ত এলাকায় মাছের ঘেরে লুকিয়ে ছিলেন সাহেদ। ভোর পাঁচটার দিকে দেবহাটা থানার লবঙ্গপতি গ্রাম থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করা হয়।

সকাল ৯টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি ঢাকার তেজগাঁও পুরাতন বিমাবন্দরে এসেছে পৌঁছায়। সেখানে থেকে র‌্যাব সদর দফতরে তাকে নেয়া হয়। র‌্যাব জানায়, করোনা টেস্টের ভুয়া রিপোর্টের মামলাসহ ৫৯টি মামলা রয়েছে সাহেদের বিরুদ্ধে।


সর্বশেষ সংবাদ