চেহারা বদলের চেষ্টা করেন সাহেদ

গ্রেফতার থেকে পালিয়ে থাকতে চুলের কালো রং করে এবং গোঁফ কেটে চেহারা বদলের চেষ্টা করেন রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ। বোরখা পরা অবস্থায় সাহেদকে গ্রেফতার করেছে র‌্যাব। ভারতে পালিয়ে গিয়ে সাহেদ আত্মগোপন করতে মাথা ন্যাড়া করার পরিকল্পনা করেছিলেন বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

সাহেদকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তারের পর হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হয়। তাকে বহনকারী হেলিকপ্টারটি সকাল নয়টার দিকে তেজগাঁও পুরাতন বিমানবন্দরে অবতরণ করে বলে জানা গেছে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, আজ ভোরে সাতক্ষীরা থেকে সাহেদকে বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে সাতক্ষীরা থেকে র‌্যাব গ্রেপ্তার করেছে। 

ভোর পাঁচটার দিকে দেবহাটা থানার লবঙ্গপতি গ্রাম থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।
র‌্যাবের সূত্র জানিয়েছে নৌকায় করে সীমান্ত পাড়ি দেয়ার চেষ্টা করছিলেন সাহেদ। সাতক্ষীরার সীমান্ত এলাকায় মাছের ঘেরে লুকিয়ে ছিলেন সাহেদ, জানিয়েছেন সংশ্লিষ্টরা।

গত ৬ জুলাই নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা পরীক্ষার ভুয়া ফলাফল, সার্টিফিকেট দেওয়া ও রোগীদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে রিজেন্ট গ্রুপের দু’টি হাসপাতালে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে প্রতারণার সত্যতা মেলে। সেই সঙ্গে পাওয়া যায় গুরুত্বপূর্ণ আরও অনেক তথ্য।


সর্বশেষ সংবাদ