পুলিশ কার্যালয়ে ডা. সাবরিনা, চলছে জিজ্ঞাসাবাদ

  © সংগৃহীত

জেকেজি’র চেয়ারম্যান ডা. সাবরিনাকে করোনাভাইরাসের ভুয়া নমুনা পরীক্ষার ঘটনায় পুলিশের তেজগাঁও ডিসি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার জিজ্ঞাসাবাদ চলছে। আজ রোববার (১২ জুলাই) দুপুরে তেজগাঁও ডিসির কার্যালয়ে তাকে ডেকে নেয়া হয় বলে জানা গেছে। তাকে গ্রেফতার করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে শাহেদকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খান কামাল। তিনি জানান, আত্মসমর্পণ করতে হবে তাকে, অন্যথায় গ্রেফতার করা হবে। এছাড়া শাহেদ গ্রেফতার না হওয়া পর্যন্ত তাকে ধরার চেষ্টা চলবে বলে জানিয়েছেন আইজিপি।

করোনার টেস্ট না করেই রিপোর্ট নিয়ে প্রতারণা করে জেকেজি হেলথ কেয়ার। নমুনা ফেলে দিয়ে মনগড়া কোভিড-১৯ রিপোর্ট দেওয়ার অভিযোগ উঠে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে। জেকেজির কর্মীরা মিলে ভুয়া রিপোর্ট তৈরি করেন।

এ ঘটনায় গত ২৪ জুন জেকেজির কার্যালয়ে অভিযান চালিয়ে ডা. সাবরিনা আরিফের স্বামী আরিফুলসহ ছয়জনকে গ্রেফতার করে পুলিশ। তারা এখন কারাগারে রয়েছেন। এ ঘটনায় রাজধানীর তেজগাঁও থানায় চারটি মামলা হয়েছে।

ডা. সাবরিনা আরিফ চৌধুরী দাবি করছেন, জেকেজির চেয়ারম্যান নন তিনি। অথচ প্রতারণার খবর সামনে আসার আগে নিজেকে বিভিন্ন সংবাদমাধ্যমে তিনি জেকেজির চেয়ারম্যান পরিচয় দিয়ে সাক্ষাৎকার দেন।


সর্বশেষ সংবাদ