সরকারি গাছের আম পেরে নেয়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

  © টিডিসি ফটো

রাজশাহী পুঠিয়া উপজেলায় প্রভাব খাটিয়ে বানেশ্বর ভূমি অফিসের গাছের আম পেরে নেয়ার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। তিনি পুঠিয়া উপজেলার ৩নং বানেশ্বর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক। তার ভাই বড় ভাই আব্দুর রবও এ ঘটনায় জড়িত আছেন। এ ঘটনায় থানা মামলা করেছেন বানেশ্বর ভূমি অফিসের এক কমকর্তা।

জানা যায়, ৩ জুলাই বানেশ্বর ভূমি অফিসের আমা গাছ থেকে প্রভাব খাটিয়ে জোরপূর্বক আম পেরে নেন বানেশ্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক (৪৫) ও তার বড় ভাই আব্দুর রব।

এ বিষয়ে বানেশ্বর ভূমি অফিসের লায়েব আব্দুর লতিফ বলেন, গত শুক্রবার পুঠিয়া উপজেলার ৩নং বানেশ্বর ইউনিয়নের কাচারিপাড়ার মৃত্য আব্দুর রহমানের ছেলে বানেশ্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও তার বড় ভাই আব্দুর রব প্রভাব খাটিয়ে জোরপূর্বক বানেশ্বর ভূমি অফিসের আম গাছে থেকে আম পেরে নেন।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাসমত আলী জানান, বানেশ্বর ভূমি অফিসের আম গাছের আম পেরে নেয়ায় বানেশ্বর ভূমি অফিসের লায়েব মো. আব্দুর লতিফ গত (৯ জুলাই) বৃহস্পতিবার বাদী হয়ে পুঠিয়া উপজেলার ৩নং বানেশ্বর ইউনিয়নের আব্দুর রব ও তার ভাই আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।


সর্বশেষ সংবাদ