রিজেন্টের শাহেদকে শাস্তি পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

  © ফাইল ফটো

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ যত ক্ষমতাবানই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। আজ শুক্রবার (১০ জুলাই) রাজধানীতে সাংবাদিকদেরকে এ কথা জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সে যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে’। এর আগে অনিয়ম, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, প্রতারণা ও করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ায় রিজেন্ট হাসপাতালের প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

এ অভিযোগে শাহেদের বিরুদ্ধে মামলা করেছে র‍্যাব। মামলার তদন্তের স্বার্থে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করাি হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) পুলিশ ইমিগ্রেশন বিভাগকে এ সংক্রান্ত চিঠি দেয়।

গত মঙ্গলবার অভিযান শেষে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়ে অনুমোদনহীন টেস্ট কিট ও বেশ কিছু ভুয়া রিপোর্ট পাওয়া গেছে। এজন্য প্রধান কার্যালয় সিলগালা করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রোগীদেরকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, সব অপরাধ ও টাকার নিয়ন্ত্রণ চেয়ারম্যান শাহেদ নিজে করতেন অফিসে বসে। অপকর্মগুলো প্রধান কার্যালয় থেকেই হতো বিধায় সিলগালা করা হয়েছে। পাশাপাশি হাসপাতাল দুটিও সিলগালা করা হয়েছে। এর আগে সোমবার রাতে হাসপাতাল থেকে অননুমোদিত টেস্টিং কিট ও গাড়ি জব্দ করা হয়।


সর্বশেষ সংবাদ