মোবাইলে ‘সুইসাইড নোট’, গাছে ঝুলছিল প্রিন্স ও তৃষ্ণার লাশ

  © সংগৃহীত

বরিশালের উজিরপুরের ইন্দুকানি গ্রামে প্রিন্স ও তৃষ্ণা নামে তরুণ-তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আম গাছে এক রশিতে তাদের মরদেহ ঝুলছিল। আজ মঙ্গলবার (৭ জুলাই) ভোরে ইন্দুরকানি গ্রামের খোকন রায়ের বাড়ির গাছে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়।

পরে উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যান। জানা গেছে, ইন্দুরকানি গ্রামের খ্রিস্টান সম্প্রদায়ের প্রিন্সের (২৫) সঙ্গে ওই গ্রামের তৃষ্ণার (১৭) পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়।

প্রিন্স আট বছর পূর্বে প্রেম করে পার্শ্ববর্তী আগৈলঝাড়ার হিন্দু সম্প্রদায়ের মিনুকে বিয়ে করেন। তাদের চার বছরের পুত্রসন্তান রয়েছে। ধারণা করা হচ্ছে, সোমবার রাতে প্রিন্স ও তৃষ্ণার মৃত্যু হয়েছে। আজ ভোরে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পায় স্থানীয়রা। তারা আত্মহত্যা করেছে না-কি পরিকল্পিত হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে, তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে পাওয়া প্রিন্সের মোবাইলে তার লেখা মেসেজ থেকে ধারণা করা হচ্ছে, তারা আত্মহত্যা করে থাকতে পারেন। তাতে লেখা রয়েছে ‘আমরা স্বেচ্ছায় আত্মহত্যা করেছি। আমাদের মৃত্যুর পর মোবাইলটি যে পাবেন তার কাছে অনুরোধ আমাদেরকে যেন এক কবরে সমাধিস্থ করা হয়’।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, প্রিন্স ও তৃষ্ণার মৃত্যু রহস্য উদ্‌ঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ