সোনারগাঁওয়ে স্কুল শিক্ষকসহ ৪ জনকে কুপিয়ে আহত

  © প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এক স্কুল শিক্ষকসহ তার পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্নকভাবে আহত করেছে। গতকাল সোমবার উপজেলা সাদিপুর দরগাবাড়ি গ্রামে এমন ঘটনা ঘটে।

ঘটনায় গুরুতর আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের দরগাবাড়ি গ্রামের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ মাস্টারের সঙ্গে একই গ্রামের রফিকের ছেলে মোমেন ও শাহজালালের র্দীঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে সোমবার সকালে পূর্বপরিকল্পিত ভাবে মোমেন ও শাহ জালালের নেতৃত্বে ৫/৭ জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে স্কুল শিক্ষক আব্দুল আজিজ মাষ্টারের বাড়িতে হামলা চালায়।

এসময় হামলাকারীরা আব্দুল আজিজ মাষ্টার, তার স্ত্রী আছিয়া বেগম, ছেলে রাজ্জাক ও মহসিনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।হামলাকারীরা বাড়ি-ঘরে ব্যাপক ভাঙচুর চালায়। লুটপাট করে নিয়ে যায় বাড়ির মূল্যবান বিভিন্ন জিনিসপত্র।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. শরিফ আহম্মেদ জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ