বন্ধুকে বাসায় ডেকে হত্যা, পরিচয় গোপনে লাশ বিকৃতি

নিহত ব্যবসায়ী সাইফুল ইসলাম
নিহত ব্যবসায়ী সাইফুল ইসলাম

রাজধানীর ধানমন্ডির ব্যবসায়ী সাইফুল ইসলামকে নির্মমভাবে শ্বাসরোধে হত্যার পর পরিচয় গোপন করতে লাশকে কুপিয়ে বিকৃত করা হয়। বন্ধুর ডাকে তার বাড়িতে যাওয়াই কাল হলো সাইফুলের জন্য। সিসিটিভি ফুটেজে প্রাথমিকভাবে হত্যাকাণ্ডে তিন জনের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। আসামিদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে গোয়েন্দা পুলিশ।

গত ২৪ মে রাতে বন্ধু আপেল মাহমুদের সঙ্গে দেখা করতে ভাটারার পূর্ব সাঈদনগরে তার বাসার গলিতে ঢুকতে দেখা দেখা যায় ব্যবসায়ী সাইফুলকে। পরদিন খুব ভোরে রিকশা করে স্ত্রীর সাথে ব্যাগ হাতে বাসা ছাড়তে দেখা যায় আপেল মাহমুদকে। সঙ্গে আরেক ব্যক্তি। এর তিন দিন পর আপেল মাহমুদের বাসার খাটের নিচ থেকে থেকে পুলিশ সাইফুল ইসলামের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

ব্যবসায়ী সাইফুল একমাত্র কন্যা ও স্ত্রীকে নিয়ে রাজধানীর ধানমন্ডিতে নিজের কেনা ফ্ল্যাটে থাকতেন। হত্যার ঘটনায় স্ত্রী মিনারা পারভীন রাজধানীর ভাটারা থানায় মামলা দায়ের করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বামী সাইফুলের বেপরোয়া জীবন আর ক্যাসিনো ব্যবসায়ের সাথে জড়িত থাকার কথাও জানান তার স্ত্রী।

গোয়েন্দা পুলিশ বলছে, হত্যার পূর্ব পরিকল্পনা অনুযায়ীই অপরাধীরা সাইফুলকে তাদের বাসায় ডেকে নেয়। সাইফুলকে হত্যার পর তার লাশ বিকৃতের চেষ্টাও চালানো হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মশিউর রহমান বলেন, আমরা এখন পর্যন্ত ধারনা করতে পারছি; পূর্বের কোন বিষয়ে মতবিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা। সিসিটিভির ফুটেজে ধরা পড়া বন্ধু আপেল মাহমুদ, তার স্ত্রী ও অজ্ঞাত আরেক ব্যক্তিকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

মশিউর বলেন, আমার যেহেতু টার্গেট ফিক্সড করেছি। আশা করি দুই একদিনের মধ্যে আসামিকে ধরতে পারবো।


সর্বশেষ সংবাদ