ধর্ষণের পর খুন হওয়া সেই কিশোরী পেয়েছে জিপিএ-৫

  © টিডিসি ফটো

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার ধর্ষণের পর খুন হওয়া নূরা সবারিনা এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। সে জৈনাবাজার এলাকার হাজী আব্দুল কাদের একাডেমী স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

নূরার বাবা রেজোয়ান কাজল বলেন, নূরা ছোটবেলা থেকেই মেধাবী। সে প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষায়ও জিপিএ-৫ পেয়েছিল। নূরা স্থানীয় এইচ একে একাডেমী নামে একটি প্রতিষ্ঠানের শিক্ষার্থী হিসেবে এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে অংশ নিয়েছিল।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক শাহীন সুলতানা জানান, আজকের ঘোষিত ফলাফলে নুরা জিপিএ-৫ পেয়েছে। এখন তার এ ফলাফল বন্ধুবান্ধব ও পরিবারের কাছে শুধুই স্মৃতি। তার এমন ফলাফলই আমাদের কাছে প্রত্যাশিত ছিল।

নিহত পরিবারের সদস্যদের সঙ্গে নূরা সবারিনা

 

 

 

 

 

 

 

 

 

 

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল রাতে গাজীপুরের শ্রীপুরের আবদার গ্রামে নিজ বাড়িতে মা, বোন ও ভাইয়ের সঙ্গে হত্যার শিকার হন নূরা সবারিনা। এ ঘটনায় জড়িত এক কিশোরকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানা যায়, মুঠোফোন চুরি করতে রাতের আঁধারে অন্যের বাড়িতে ঢুকেছিল তিনি। তারপর একে একে কুপিয়েছে চারজনকে। রক্তাক্ত অবস্থায় ধর্ষণ করেছে দুই কিশোরী বোনকে।

শেষমেশ ছুরি দিয়ে গলাকেটে করে মৃত্যু নিশ্চিত করেছে প্রত্যেকের। এই চারজন হলেন ফাতেমা আক্তার (৪০), তাঁর বড় মেয়ে নূরা সবারিনা (১৬), ছোট মেয়ে মোছা. শাওরিন (১২) ও ছোট ছেলে ফাদিল সামদানি (৮)।


সর্বশেষ সংবাদ