ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে হত্যা চেষ্টা

  © প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় এক কলেজছাত্রীকে (১৭) ধর্ষণে ব্যর্থ হয়ে রবিবার রাতে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে মুসা বেপারী (২৫) নামের এক গরু ব্যবসায়ীর বিরুদ্ধে। বর্তমানে ওই ছাত্রী চৌগাছা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন। সে চৌগাছার একটি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

ভুক্তভোগীর মা বলেন, রবিবার রাতে আমার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরের টয়লেটে গেলে মুসা বেপারী তাকে পেছন থেকে জাপটে ধরে। গামছা দিয়ে মুখ বেধে ধর্ষণের চেষ্টা চালায়। মেয়ে বাধা দিলে এক পর্যায়ে তাকে একটি টাইগারের বোতলে থাকা কীটনাশক জোর করে মুখে ঢেলে দেয়। মেয়ের চিৎকারে আমরা দৌড়ে গেলে মুসা পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় চৌগাছা হাসপাতালে ভর্তি করি।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, গভীর রাতে একটি মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে চিকিৎসা করার পর বর্তমানে কিছুটা সুস্থ আছে। মেয়েটির শরীরে বেশকিছু আঁচড়ের দাগ রয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব বলেন, লিখিত অভিযোগ পেয়ে রাতেই অভিযুক্তকে আটকের জন্য অভিযান চালানো হয়েছে। তাকে ধরতে অভিযান অব্যাহত আছে।


সর্বশেষ সংবাদ