মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, পাঁচ সদস্য গ্রেফতার

  © প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সময় পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাব ২ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- হাসান-১, হাসান-২, শাকিল হোসেন, রিয়াজ ও সুমন।

সোমবার (৩০ মার্চ ) রাতে চাঁদউদ্যান এলাকার ৬ নম্বর রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রামদা, তিনটি চাপাতি ও একটি ছোরা উদ্ধার করা হয়।

র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে মোহাম্মদপুরের লাউতলা বস্তি ও পাশের বোর্ডগার্ডের বরকত মিয়ার বস্তিতে কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে দফায় দফায় মারমারি, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে চাঁদ উদ্যানের লাউতলা বস্তির ৬ নম্বর রোডে দুই পক্ষের ৩০/৩৫ জন কিশোর দেশীয় অস্ত্র ও লাঠি-সোঠা নিয়ে হাক্কার গুড়া এলাকায় অবস্থান নেয়। কিশোর গ্রুপের সদস্যরা নিজেদের মধ্যে মারামারিসহ ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু করে। পরে স্থানীয়দের সহায়তায় কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। কিশোর গ্যাংয়ের অন্য সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্য সদস্যদের ধরতে অভিযান চলছে বলে জানান এই কর্মকর্তা।


সর্বশেষ সংবাদ