করোনার ছুটিতে বাড়িতে গিয়ে নিখোঁজ ঢাবি ছাত্র

সাইফুল ইসলাম
সাইফুল ইসলাম  © সংগৃহীত

করোনার আতঙ্কে বিশ্ববিদ্যালয়সহ সারাদেশ লকডাউন এর পর মানিকগঞ্জে গ্রামের বাড়িতে এসে নিখোঁজ হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। তার নাম সাইফুল ইসলাম (২৬)। তিনি ঢাবির সমাজবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র।

এ ঘটনায় পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

জানা গেছে, ২৭ মার্চ রাতে ঘিওর উপজেলার বালিয়াখোড়া গ্রাম থেকে নিখোঁজ হন সাইফুল ইসলাম। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সাইফুলের বাবার নাম তাহাজ উদ্দিন। নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন তার ছোট ভাই শরিফুল ইসলাম।

সাইফুলের চাচাতো ভাই অহিদুল ইসলাম জানান, করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যাওয়ায় এক সপ্তাহ আগে সাইফুল বাড়িতে আসে। গত ২৭ মার্চ রাত ১০টার পর বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়। এর পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

তিনি জানান, পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মিলছে না। তার পরনে ফুল হাতা কালো শার্ট, গ্যাবাডিং প্যান্ট ও সাদা কেডস ছিল।

দুই ভাইয়ের মধ্যে সাইফুল বড়। সন্তানের সন্ধান না মেলায় মা-বাবাসহ পুরো পরিবার দিশেহারা হয়ে পড়েছে।

এ ছাড়া এলাকার সাধারণ মানুষও উদ্বিগ্ন। তাদের মতে, এভাবে বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেধাবী শিক্ষার্থী আকস্মিকভাবে উধাও হয়ে যেতে পারে না।

এ ব্যাপারে ঘিওর থানার ওসি আশরাফুল আলম জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুলের নিখোঁজের বিষয়ে তার ভাই থানায় সাধারণ ডায়েরি করেছে। তার সন্ধানে চেষ্টা অব্যাহত আছে।


সর্বশেষ সংবাদ