করোনা রোগীর চিকিৎসা করায় হাসপাতাল ঘিরে বিক্ষোভ স্থানীয়দের!

  © সংগৃহীত

আবাসিক এলাকায় অবস্থিত হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীকে চিকিৎসা দেওয়ায় হাসপাতাল ঘেরাও করেছেন স্থানীয়রা। রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের রিজেন্ট হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। রবিবার (২২ মার্চ) রাত ৮টার দিকে এ ঘটনার পর খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খোঁজ নিয়ে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের কোয়ারেন্টিন ও আইসোলেশনে চিকিৎসা দিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে চুক্তি করেছে উত্তরা ও মিরপুর রিজেন্ট হাসপাতাল। খবর জানতে পেরে উত্তরায় হাসপাতালটির রাস্তায় ব্যারিকেড দিয়ে ঘেরাও করে বিক্ষোভ করেন স্থানীয়রা।

এ সময় স্থানীয় বাসিন্দা ও উত্তরা ১১ নম্বর সেক্টর কল্যাণ সমিতির নেতারা রাস্তা আটকে রেখে মিছিল করে। এক পর্যায়ে স্থানীয়দের সঙ্গে বাকবিতণ্ডা হয় হাসপাতাল কর্তৃপক্ষের। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিক্ষোভকারীদের দাবি, হাসপাতালটিতে যদি করোনাভাইরাসে আক্রান্ত রোগীর চিকিৎসা দেওয়া হয়, তাহলে এলাকাবাসীও সে ঝুঁকির মধ্যে পড়বে।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, ‘করোনাভাইরাস রোগীদের চিকিৎসা দিতে রিজেন্ট হাসপাতাল কর্তৃপক্ষ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে চুক্তি করেছিল। কর্তৃপক্ষের কাছে আমরা কাগজপত্র দেখেছি। বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদফতরে জানানো হবে। তারাই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।’


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ