যশোরে ৫ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক ২

  © ফাইল ফটো

যশোর শহরের ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ পিতাসহ দুইজনকে পুলিশ আটক করেছে। শিশুর মা থানায় অভিযোগ দিলে পুলিশ তাদেরকে আটক করেছে।

ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃতরা হলো, যশোর শহরের খড়কী এলাকার কামাল হোসেনের ছেলে নজরুল ইসলাম ও তার বাড়িওয়ালা অনু।

এজাহারে শিশুর মা উল্লেখ করেছেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সাবেক স্বামীকে তালাক দিয়ে খড়কীর কামাল হোসেনের ছেলে নজরুল ইসলামকে বিয়ে করে। আগের স্বামীর একমাত্র শিশুটিকে তার সাথে থাকে। শনিবার সকালে তার শিশুটি নজরুলের কাছে রেখে কাজ করতে যায়। এসময় সে শিশুটি ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনা বাসায় এসে শিশুর কাছে শুনে থানায় অভিযোগ দিতে যায়। তখন বাড়ির মালিক অনু তাকে টাকা নিয়ে মিমাংসার জন্য চাপ দেয়। এক পর্যায়ে সোমবার রাতে কোতয়ালি থানায় অভিযোগ দেন। অসুস্থ শিশুটিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফুজ্জামান আরিফ জানান, ৫ বছরের একটি শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে সোমবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসলিম আলম জানান, খড়কীর ৫ বছরের শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে সৎ পিতাসহ দুইজনকে আটক করা হয়েছে।


সর্বশেষ সংবাদ