অশ্লীল কথা দিয়ে গান রেকর্ড করায় শিক্ষিকার কাছে ক্ষমা চাইলেন ৪ ছাত্রী

  © টিডিসি ফটো

স্কুলের পোশাক পরে অশ্লীল শব্দ ব্যবহার করে গান রেকর্ড করায় মুচলেকা লিখে ক্ষমা চাইলেন ভারতের মালদহের বার্লো গার্লস হাইস্কুলের একাদশ শ্রেণির ৪ ছাত্রী।

জানা যায়, ওই স্কুলের একাদশ শ্রেণির চার ছাত্রী অশ্লীল শব্দ ব্যবহারের মাধ্যমে রবীন্দ্রসংগীতকে বিকৃত করে। তাদের গানের ওই ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায় অনলাইনজুড়ে। রবীন্দ্রভারতীর বসন্তোৎসবের বিতর্কের মাঝে এই ভিডিও যেন আগুনে ঘি ঢালার মতো। উত্তেজিত হয়ে পড়েন নেটিজেনরা। ওই ভিডিও নজরে আসে স্কুল কর্তৃপক্ষের। পরে শনিবার এ নিয়ে বৈঠকেরও সিদ্ধান্ত নেন প্রধান শিক্ষিকা দীপশ্রী মজুমদার। অভিভাবক সহ চার ছাত্রীকে স্কুলে একটি বৈঠক ডাকা হয়। এ সময় তারা ক্ষমা চেয়েছেন স্কুলের প্রধান শিক্ষিকার কাছে। পরে তাদের পরীক্ষায় বসতে দেওয়ার অনুমতি দেওয়া হয়। স্কুলে আসার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেও ক্ষমা চায় তারা। অশ্লীল ওই ভিডিও আর শেয়ার না করার অনুরোধ জানিয়েছেন ওই চার ছাত্রী।

2 (19)

ওই চার ছাত্রী দুইজন একটি ভিডিও বার্তায় জানান, নিতান্তই মজার ছলে ভিডিওটি শুট করেছিল তারা। কিন্তু কীভাবে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড হল, সেই প্রসঙ্গে কিছুই জানে না বলেও দাবি এক ছাত্রীর। কিন্তু যা হয়েছে, তার জন্য স্কুল কর্তৃপক্ষ, স্কুলের ছাত্রী, প্রাক্তনী ও শিক্ষিকাদের কাছে ক্ষমা চেয়েছে তারা। এও জানিয়েছে, একবার ভুল করলে সবাইকেই তো দ্বিতীয় সুযোগ দেওয়া হয়। তাদের ক্ষেত্রে কি শেষ সুযোগও দেওয়া হবে না। নেটিজেনদের কাছে তাদের আবেদন, ‘ভিডিওটি আর না ছড়িয়ে মুছে ফেলুন।’

 


সর্বশেষ সংবাদ