ঢাকায় ঘুরতে এনে ৭ দিন আটকে রেখে ছাত্রীকে ধর্ষণ

  © সংগৃহীত

পটুয়াখালী থেকে ঢাকায় ঘুরতে এনে ফাঁকা বাসায় সাত দিন আটকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পটুয়াখালীর গলাচিপা উপজেলার একটি মাদ্রাসায় পড়েন। এই ঘটনায় তিনজনকে আসামি করে গত শনিবার রাতে গলাচিপা থানায় মামলা করেছেন ছাত্রীর বাবা।

গলাচিপার ঘটনায় করা মামলার অভিযোগপত্রে বলা হয়েছে, ছয় মাস আগে গলাচিপার উপজেলার মহসিন গাজী (২৪) নামের এক যুবকের সঙ্গে মুঠোফোনে পরিচয় হয় ওই ছাত্রীর। সেই সূত্র ধরে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে গত ২২ ফেব্রুয়ারি ওই ছাত্রীকে ঢাকায় নিয়ে যান মহসিন। মিরপুর-১১ নম্বর এলাকার একটি বাসায় সাত দিন আটকে রেখে তাকে ধর্ষণ করেন মহসিন। শনিবার বিকেলে ঢাকা থেকে গলাচিপা শহরের পৌর এলাকায় এনে ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যান মহসিন ও তাঁর সহযোগীরা। গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ বলেন, উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে পটুয়াখালী সিভিল সার্জনের দপ্তরে পাঠানো হয়েছে।

এদিকে বরিশালের আগৈলঝাড়ায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় এক ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় দুই যুবকের বিরুদ্ধে।

এদিকে আগৈলঝাড়া থানার পুলিশ ও মামলার অভিযোগপত্র সূত্রে জানা গেছে, উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১৩) বৃহস্পতিবার সন্ধ্যায় বাজার থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় বখাটে অরুণ ভুইয়া (২৫) ও মাজেদ সরদার (২২) তার পথ রোধ করে পাশের একটি বাগানে তুলে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করেন তাঁরা। শনিবার রাতে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় ওই দুজনের বিরুদ্ধে গতকাল আগৈলঝাড়া থানায় ধর্ষণের মামলা করেছেন ছাত্রীর নানা।


সর্বশেষ সংবাদ