বিয়েবাড়িতে কন্যা সাজা নিয়ে বরপক্ষের সঙ্গে হাতাহাতি

  © সংগৃহীত

বরগুনার পাথরঘাটায় বিয়েবাড়িতে কনে রাবেয়া আক্তারকে দ্রুত সাজিয়ে দিতে বরপক্ষের তাড়া দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় বর বেলাল হোসেনসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। বর বেলাল হোসেনের (২৬) বাড়ি বাগেরহাটের মোংলার রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ সড়কে।

জানা যায়, পাথরঘাটার মোফাজ্জেল হাওলাদারের মেয়ে রাবেয়া আক্তারের বিয়ে হয় গতকাল দুপুরে। মোংলা থেকে আসা বরপক্ষের লোকজন খাবার শেষে কনেকে দ্রুত বউ সাজিয়ে দিতে তাড়া দেন। কনেপক্ষ থেকে জানানো হয়, স্থানীয় লোকজনের খাবার শেষে কনেকে বউ সাজিয়ে দেওয়া হবে। এ নিয়ে কনেপক্ষের সঙ্গে বরপক্ষের বাগ্‌বিতণ্ডা হয় এবং হাতাহাতির ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ জন আহত হন। এ সময় গুরুতর আহত দুজনকে খুলনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে পাথরঘাটার রূহিতা গ্রামে এ ঘটনা ঘটে।

পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবুবকর সিদ্দিক ও পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি।


সর্বশেষ সংবাদ