শরীয়তপুরে কলেজ ছাত্রী অপহরণ

  © সংগৃহীত

শরীয়তপুরে নড়িয়া সরকারি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী রেশমি আক্তারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রেশমী আক্তার ক্লাস শেষে দুপুর ১২টার দিকে কলেজের পেছনের গেট দিয়ে বাইরে বের হয়।

এ সময় প্রায় ছয় থেকে সাতজনের এক দল নারী তাকে অপহরণ করে নিয়ে যায়। এ দিকে রেশমী তার ভাইকে মোবাইলে কল দিয়ে বলে আমাদের কলেজের ওরা আমাকে ধরে নিয়ে যাচ্ছে। তবে অপহরণকারীরা একই কলেজের ছাত্রী কি না তা এখনো জানা যায়নি। তারপর থেকেই রেশমীর মোবাইল বন্ধ রয়েছে।

এই ঘটনায় রেশমীর বাবা রেজাউল মাঝি নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

রেশমীর বাবা জানান, আমার মেয়েকে দুপুর ১২টার দিকে কলেজের পেছনের রাস্তা থেকে অপহরণ করে নিয়ে যায় ওই কলেজেরই কয়েকজন ছাত্রী। অপহরণকারীরা তুলে নিয়ে যাওয়ার সময় দূর থেকে ধস্তাধস্তি করতে দেখেছেন কয়েকজন স্থানীয় নারী। এরপর থেকেই নিখোঁজ রয়েছে আমার মেয়ে। এ ঘটনার খবর পেয়ে আমি কলেজে আসলে কলেজ কর্তৃপক্ষ আমাকে নড়িয়া থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দেয় এবং সঙ্গে সঙ্গেই আমি সাধারণ ডায়েরি লিখিয়েছি।

এ বিষয়ে নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান কে বলেন, রেশমীর বাবা আমাদের কাছে লিখিতভাবে অভিযোগ করেছে। আমাদের কাছে মেয়ের কল লিস্ট আছে। মেয়েটি মোবাইলে তার ভাইকে কল দিয়ে বলেছে, আমাকে আমার বন্ধবীরা নিয়ে যাচ্ছে। যখন কল দেয় তখন মেয়েটি ঢাকার উদ্দেশ্যে মাওয়াঘাট পার হয়ে যায়। তারপরও আমরা কলেজছাত্রী রেশমীকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।


সর্বশেষ সংবাদ