স্বামীর সামনেই নববধূকে উত্ত্যক্ত, ৩ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

  © সংগৃহীত

নববধূকে উত্ত্যক্ত করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার তিন ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, কসবা পৌর এলাকার তালতলা গ্রামের মো. জলিল মিয়ার ছেলে জান্নাতুল মিয়া (২৩), মড়াপুকুরপাড় গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে শরীফ মিয়া (২৫) ও কাঞ্চনমূড়ি গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে সাব্বির হোসেন (২৪)।

জানা যায়, কসবা পৌর এলাকার ফুলতলী গ্রামের আবুল খায়েরের মেয়ে রাহিমা আক্তারের সঙ্গে আখাউড়া উপজেলার মীরপুর গ্রামের খুরশিদ মিয়ার ছেলে মো. মহসিন মিয়ার গত শনিবার (২২ ফেব্রুয়ারি) বিয়ে হয়। বিয়ের পর মঙ্গলবার মেয়ের বাবার বাড়িতে স্বামীসহ বেড়াতে আসেন নব দম্পতি।
বুধবার সকালে স্বামী-স্ত্রী পৌর শহরে কেনাকাটা করতে গেলে আটককৃতরা নববধূকে উত্ত্যক্ত করতে থাকে এবং একপর্যায়ে আক্রমণ করতে যায়। নববধূ ও তার স্বামী কেনাকাটা না করে উত্ত্যক্তকারীদের এড়াতে বাড়ি চলে আসে। এ সময় ওই তিন ছাত্রলীগ কর্মী বাড়িতে গিয়েও গালাগালি করতে থাকে এবং ওই নববধূর স্বামীকে হত্যা করার হুমকি দেয়।

পরে নববধূর বাবা মো. আবুল খায়ের ঘটনার প্রতিকার চেয়ে কসবা থানায় ফোন দেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন এ বিষয়ে অভিযোগ দায়ের করার কথা বললে আবুল খায়ের তাৎক্ষণিক থানায় অভিযোগ করেন। পরে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

ওসি মোহাম্মদ লোকমান হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নববধূকে উত্ত্যক্ত করার অভিযোগে তিন ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

গ্রেপ্তারকৃত জান্নাতুলের বিরুদ্ধে এর আগেও উত্ত্যক্ত করার অভিযোগ রয়েছে বলে জানান ওসি।


সর্বশেষ সংবাদ