সামিরার পেটে বাচ্চা এসেছিল— সালমানের মায়ের দাবি

সালমান শাহ ও মা নীলা চৌধুরী
সালমান শাহ ও মা নীলা চৌধুরী  © ফাইল ফটো

সালমান শাহের মৃত্যু নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন মা নীলা চৌধুরী। সোমবার পিবিআইর সংবাদ সম্মেলনের পরপরই ম্যানচেস্টারে তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, এই প্রতিবেদন মনগড়া। এটা আমি মানি না, মানবো না।

তিনি বলেন, তার সন্তানের সঙ্গে তার তো কোনো বিরোধ ছিল না। এ সবকিছুই সাজানো নাটক, আমি মানি না, মানবো না।

পরে নীলা চৌধুরী এক টেলিভিশনের সাথে কথা বলতে গিয়ে বলেন, ইমনের বাচ্চা হবে না এসব কথা কেন? ইমনের কী এমন বয়স হয়েছিল? আর বাচ্চা হয়নি কে বলেছিল? সামিরার পেটে বাচ্চা এসেছিল। চট্টগ্রামে গিয়ে সামিরা ওয়াশ করে পরেরদিন চলে আসে। আমি ইমনকে জিজ্ঞেস করলাম সামিরা কোথায়, সে আমাকে জানালো সামিরা চট্টগ্রামে।

নীলা চৌধুরী বলেন, তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে কোর্টে। কোর্ট আমাদের তারিখ দেবে, সেখান থেকে আমরা প্রতিবেদন গ্রহণ করবো। আমি গ্রহণ করার পর জনগণ জানবে। সালমান শাহ কি বনজকুমারের ক্ষতি করেছে? আমার ছেলের বাচ্চা হবে কি হবে না কে বলেছে? বিয়ের চার বছর, ইমনের বয়স চব্বিশ বছর। এরমধ্যেই বাচ্চা হবে কি হবে না ডিক্লেয়ার হয়ে গেল? বনজকুমার কিন্তু পেজগুলো পড়তে গিয়ে বলছেন পরে পড়ছি পরে পড়ছি, এগুলোও কিন্ত ফাঁকি দেওয়ার আলামত।

তিনি বলেন, ইমনের বাসায় আমি কাজের মেয়ে-ছেলে এনে দিয়েছিলাম। সামিরার মা তাদের সরিয়ে দিয়েছিল। আমি মিথ্যা বলি না। আমি রোজা রয়েছি। ইমন মারা যাওয়ার পর আমি সপ্তাহে দুইদিন রোজা রাখি। আজীবন রোজা রেখে যাবো।

প্রসঙ্গত, বাংলাদেশের চলচ্চিত্রজগতের একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহকে হত্যা করা হয়নি। নায়িকা শাবনূরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছিলেন। এমনটাই উঠে এসেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে। সোমবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন পিবিআইয়ের প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার। 

পিবিআইয়ের তদন্তে আত্মহত্যার কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে- শাবনূরের সঙ্গে ‘অতি-অন্তরঙ্গতা’, সন্তান না হওয়া, মায়ের সঙ্গে হঠাৎ দূরত্ব, স্ত্রী সামিয়ার সঙ্গে কলহ।


সর্বশেষ সংবাদ