জার্মানিতে বন্দুকধারীর গুলিতে ৮ জন নিহত

জার্মানিতে বন্দুকধারীর গুলিতে অন্তত আটজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া আরো অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। জার্মানির ফ্রাঙ্কফুট থেকে ২৫ কিলোমিটার দূরে হানয় নামক স্থানে ঘটনাটি ঘটেছে। জার্মান সংবাদমাধ্যম বিল্ডের খবর।

জার্মান টেলিভিশন হেসিশার রান্ডফাঙ্ক এক প্রতিবেদনে বলেছে, প্রথমে এক জায়গায় গুলি চালিয়ে তিনজনকে হত্যা করা হয়। খানিক বাদেই অপর এক জায়গায় গুলি চালিয়ে পাঁচজনকেে মেরে ফেলা হয়। এ ঘটনায় আরো পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। তবে মোট কতজন বন্দুকধারী ছিল তা এখনো অজানা।

বুধবার স্থানীয় সময় রাতে ঘটনাটি ঘটেছে। তবে ঠিক কী কারণে ঘটনাটি ঘটানো হলো এবং কারা এ ঘটনার পেছনে রয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় জড়িত সন্দেহে এরই মধ্যে একজনকে আটক করা হয়েছে।

গুলিয়ে চালিয়ে হত্যার এ ঘটনার দায় এখন পর্যন্ত কোনো জঙ্গি সংগঠন নেয়নি। জার্মান সরকারও এ ঘটনাকে এখনই জঙ্গি হামলা হিসেবে দেখছে না।

পুলিশ বলছে, গুলি চালিয়ে হত্যার দুটি স্থানই ঘিরে রাখা আছে। ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়, সে ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে বলেও জানানো হয়।


সর্বশেষ সংবাদ