রংপুরে কলেজছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার

রুবাইয়া আক্তার রুমি
রুবাইয়া আক্তার রুমি  © সংগৃহীত

রংপুর সদর উপজেলায় সেচ ক্যানেলে পাওয়া গেছে কলেজছাত্রীর বস্তাবন্দী লাশ। আজ রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মমিনপুর ইউনিয়নে একটি সেতুর পাশে তিস্তা সেচ ক্যানেল থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া ওই ছাত্রীর নাম রুবাইয়া আক্তার রুমি (২০)। তিনি দিনাজপুরের ফুলবাড়ী কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি রংপুরের বদরগঞ্জ পৌর এলাকার মুন্সিপাড়া গ্রামের বদরুজ্জামানের কন্যা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল আটটার দিকে স্থানীয় লোকজন ক্যানেলে একটি বস্তা মোড়ানো অবস্থায় দেখে সন্দেহ করে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার করে। মেয়েটির পরনে ছিল পায়জামা ও বোরকা। দুই পায়ে ছিল রুপার তৈরি নূপুর। লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ পাওয়া যায়। সেই ব্যাগে থাকা কাগজপত্রে প্রাথমিকভাবে তার পরিচয় মিলেছে। পুলিশের ধারণা, গতকাল শনিবার দিবাগত রাতের কোনো এক সময় ওই তরুণীকে হত্যা করে বস্তায় ভরে লাশ পানিতে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। মেয়েটির লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ