প্রতিষ্ঠাবার্ষিকীতে গোপন বৈঠক, আটক ১৪ শিবির নেতাকর্মী

প্রতিষ্ঠাবার্ষিকীতে গোপন বৈঠক, আটক ১৪ শিবির নেতাকর্মী

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী হেফজুল উলুম কামিল মাদরাসার ছাত্রাবাস থেকে জেলা ছাত্র শিবিরের সাংগঠনিক সম্পাদকসহ ১৪ শিবির নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গান পাউডার, আটটি ককটেল, ছয়টি হাসুয়া ও পাঁচটি জিহাদি বই উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের হাউস নগর এলাকার সোহরাব আলীর ছেলে ও জেলা ছাত্র শিবিরের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহহিল কাফি (৩৬), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরনারায়ণপুর এলাকার রবিউল ইসলামের ছেলে জোবায়ের ইসলাম (১৮), সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর এলাকার সাইফুর রহমানের ছেলে আব্দুল বারি (২৭), সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর এলাকার আশরাফুল হকের ছেলে ইকবাল হোসেন (২৩), শাহজাহানপুর ইউনিয়নের চর হরিশপুর এলাকার মামুনুর রশিদের ছেলে বোরহান উদ্দিন (২৯), খুলনার মংলাপোর্ট বন্দর এলাকার পেলাম ইউনিয়নের মৃত আব্দুস সাত্তারের ছেলে গাজী আবদুল হান্নান (২৪), শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের চরশিংনগর এলাকার শুকুর আলীর ছেলে শহিদুল ইসলাম (২৮), মনাকষা ইউনিয়নের ছাপড়া এলাকার মতিউর রহমানের ছেলে আবুজার গিফারি (৩৫), আমির হামজার ছেলে রাসেল আলী (৩৫), হাঙ্গামি এলাকার আব্দুস সামাদের ছেলে আয়াতুল্লাহ খোমেনি (৩০)।

সদর মডেল থানা পুলিশের ওসি মো. জিয়াউর রহমান বলেন, ৬ ফেব্রুয়ারি ছিল শিবিরের প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে গোপন বৈঠক করার সময় পৌর এলাকার নামোশংকরবাটী ও আলিয়া মাদরাসা এলাকার মেসে অভিযান পরিচালনা করে ১৪ জনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


x

সর্বশেষ সংবাদ