মাদক সেবনের ছবি ভাইরাল হওয়া টুটুল ছাত্রলীগ থেকে বহিষ্কার

কাজী সরওয়ার জাহান টুটুল
কাজী সরওয়ার জাহান টুটুল  © টিডিসি ফটো

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক কাজী সরওয়ার জাহান টুটুলের মাদক সেবনের একটি ছবি সম্প্রতি সামাজিক মাধ্যম ভাইরাল হয়েছে। এসময় মাদক সেবনের অপরাধে বিভিন্ন মহল থেকে টুটুলের বহিষ্কারের দাবি উঠে। এ দাবির পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম উত্তর জেলা শাখা ছাত্রলীগ তাকে সংগঠনটি থেকে বহিষ্কার করেছে।

আজ রবিবার রাতে সংগঠনটির চট্টগ্রাম উত্তর জেলা শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী (তপু) ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম উত্তর জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বিভিন্ন তথ্য প্রমাণের ভিত্তিতে মাদকের সংশ্লিষ্টতা প্রমাণিত হওয়ায় সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও বাঁশবাড়ীয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পদবীদ্বয় থেকে কাজী সরওয়ার জাহান টুটুলকে অব্যহিত দেওয়া হয়েছে।

উল্লেখ্য, টুটুলের মাদক সেবনের একটি ছবি গত সপ্তাহে ফেসবুকে ভাইরাল হয়। রুমে বসে মাদক সেবনের ছবিটি ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বেশ সরগরম হয়ে উঠেছে। বিভিন্ন ব্যক্তি ছবিটি শেয়ার দিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দলের প্রতি দাবী জানান। এরপর দলের পক্ষ থেকে মাদক সেবনের বিষয়টি তদন্ত করলে তার সত্যতা মিলে।

তবে ভাইরাল হাওয়া ছবি নিয়ে টুটুল এর কাছে জানতে চাওয়া হলে তিনি বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবিটি আমার হলেও এটি এডিট করা হয়েছে। আর এটি রাজনৈতিক প্রতিহিংসা মূলকভাবে করা হয়েছে।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, টুটুলের মাদক সেবনের বিষয়টি আমি অবগত হয়েছি। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে দল ব্যবস্থা নেবে কারণ আমাদের দলে কোন মাদকসেবী ও গাঁজাসেবী ও বহনকারীর কোন স্থান নেই। এছাড়া প্রধানমন্ত্রীও মাদকের ব্যাপারের জিরোটলারেন্স।


সর্বশেষ সংবাদ