অপহৃত সেই কলেজছাত্রীকে হাওর থেকে উদ্ধার করলো র‌্যাব

  © সংগৃহীত

কিশোরগঞ্জ শহর থেকে অপহৃত কলেজছাত্রীকে করিমগঞ্জ উপজেলার হাওর থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটেলিয়ন-র‌্যাব। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

চার অপহরণকারী হলেন- মো. বিল্লাল হোসেন (২২)। অপর তিনজন তার সহযোগী মো. তরিকুল ইসলাম রাব্বী (২১), মো. আবুল হোসাইন (২০) এবং সৌরভ ঘোষ (১৯)। গত বুধবার বিকেলে জেলা শহরের আখড়াবাজার পিটিআই দক্ষিণ গলির বাসিন্দা ওই কলেজছাত্রী বাসা থেকে কলেজ যাওয়ার পথে অপহৃত হন।

র‌্যাব জানায়, অপহরণের পরদিন বৃহস্পতিবার দুপুরে জেলার হাওর অধ্যুষিত সূতারপাড়া ইউনিয়নের বালিয়া এলাকা থেকে ওই কলেজছাত্রীকে উদ্ধার করা হয়। র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল তাকে উদ্ধার করে।

অপহরণের অভিযোগ পাওয়ার পর মোবাইল নম্বরের সূত্র ধরে বৃহস্পতিবার দুপুরে সাড়ে ১২টার দিকে করিমগঞ্জ উপজেলার বালিখোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী চার সদস্যকে গ্রেপ্তা করা হয়। তাদেরকে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক গণমাধ্যমকে জানান, ‘এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। স্বাস্থ্য পরীক্ষার জন্য উদ্ধার হওয়া কলেজছাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে।’


মন্তব্য

সর্বশেষ সংবাদ