সাত বছ‌রের শিশু ধর্ষণকারী কলেজছাত্র গ্রেফতার

  © সংগৃহীত

রাজধানীর সবুজবাগ-বাসাবো এলাকায় সাত বছরের শিশুধর্ষণকারী কলেজছাত্রকে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টায় তাকে গ্রেফতার করে র‍্যাব-৩ এর একটি দল।

র‌্যাব-৩ এর সূত্র জানায়, গ্রেফতারকৃত কলেজছাত্র ওই এলকার একটি বাসায় সাবলেট ভাড়া থাকতেন। গত ১৬ জানুয়ারি সকালে তার পাশের রুমে বসবাসকারী পরিবারের এক শিশুকে ফুঁসলিয়ে নিজের রুমে নিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনাটি প্রথমে শিশুটির পরিবরের কেউ না জানেনি। ঘটনার তিনদিন পর শিশুটির মা বিষয়টি আছ করতে পারেন। তিনি এ ব্যাপারে শিশুটিকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে ঘটনার কথা স্বীকার করেন।

শিশুটির বাবা ২২ জানুয়ারি রাতে সবুজবাগ থানায় মামলা করেন এবং শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

এদিকে শিশুটির পরিবারের মধ্যে জানাজানি হওয়ার পর ওই কলেজছাত্র হবিগঞ্জে পালিয়ে আসেন। এ বিষয়ে শিশুটির পরিবার র‌্যাব-৩ এর কাছে অভিযোগ করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৩ মোবাইল ট্র্যাকিংয়ে অবস্থান নিশ্চিত হয়ে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করে।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর এএসপি আবু জাফর মো. রহমত উল্লাহ। তিনি বলেন, শুক্রবার ঢাকায় এ ব্যাপারে র‌্যাব-৩ প্রেসব্রিফিং করবে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ