নিজের বন্দুকে নিজেকেই গুলি, স্ট্যাটাস ভাইরাল

ফেসবুকে ছড়িয়ে পড়া নিহত পুলিশ সদস্যের ছবি
ফেসবুকে ছড়িয়ে পড়া নিহত পুলিশ সদস্যের ছবি  © সংগৃহীত

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজ বন্দুকের গুলিতে আত্মহত্যা করেছেন এক পুলিশ সদস্য। আজ বৃহস্পতিবার ভোরে ডিউটিতে যাওয়ার সময় পুলিশের নায়েক শাহ আবদুল কুদ্দুস নামে ওই পুলিশ সদস্য আত্মহত্যা করেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে রাজধানীর কাফরুল থানায় দায়িত্বরত ডিউটি অফিসার এসআই বজলু দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘ভোরে ডিউটিতে বের হওয়ার সময় নিজ বন্দুকের গুলিতে তিনি আত্মহত্যা করেন। এর কারণ এখনো জানা যায়নি। বিষয়টি তদন্ত করছে পুলিশ।’

এদিকে সকাল থেকেই এ নিয়ে একটি ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে পড়ে। সেখানে তার পরিচয় দেয়া হয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগ (এসটিএফ), মিরপুর-১৪ ঢাকা। এতে তিনি পারিবারিকভাবে অশান্তিতে ছিলেন বলে মনে করা হচ্ছে।

অবিবাহিতদের জন্য কিছু পরমর্শও দিয়েছেন তিনি। হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের রসলুপুর গ্রামের মুক্তিযোদ্ধা শাহ মো. আ. ওয়াহাবের ছেলে পুলিশের নায়েক শাহ মো. আ. কুদ্দুস। ২০১২ সালে পুলিশে যোগদান করেন তিনি।

ফেসবুকে দেয়া একজনের স্ট্যাটাস

ওই ফেসবুক স্ট্যাটাসে লেখা হয়, ‘আমার মৃত্যুর জন্য কাউকে দায়ী করবো না। আমার ভিতরের যন্ত্রণাগুলো অনেক বড় হয়ে গেছে। আমি আর সহ্য করতে পারছি না। প্রাণটা পালাই পালাই করছে।

তবে সকল অবিবাহিতগণের প্রতি আমার আকুল আবেদন,  আপনারা পাত্রী পছন্দ করার আগে পাত্রীর মা ভালো কি-না সঠিকভাবে খবর নিবেন। কারণ পাত্রীর মা ভালো না হলে, পাত্রী কখনোই ভালো হবে না।

ফলে আপনার সংসারটা হবে দোযখের মত। সুতরাং সকল সম্মানিত অভিভাবকগণের প্রতি আমার শেষ অনুরোধ, বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দেবেন। আল্লাহ হাফেজ।’


সর্বশেষ সংবাদ