প্রেমিকের ঘরে ঝগড়া, প্রেমিকার আত্মহত্যা

  © প্রতিকী ছবি

প্রেমিকের ঘরে গিয়ে শুরু হওয়া ঝগড়ার একপর্যায়ে আত্মহত্যা করেছেন প্রেমিকা। জয়নব ওরফে বীথি (২৫) নামের ওই তরুণী প্রেমিকের বাসায় আসে। এসময় প্রেমিক কমলের (৩৫) রুমে দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে কমল রাগ করে রুম থেকে বেরিয়ে গেলে দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই তরুণী।

রাজধানীর পূর্ব রামপুরা থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর এমন তথ্য জানান কমলের বোন নয়ন। তিনি জানান, দুই ভাই ও দুই বোনের মধ্যে কমল সবার ছোট। পূর্ব রামপুরার ভবনের চতুর্থ তলার ফ্ল্যাটে তারা থাকেন। কমল আগে একটা বিয়ে করলে সে সংসারে এক মেয়ে রয়েছে।

কমল ৬-৭ বছর ধরে মাদকাসক্ত থাকায় বছরখানেক আগে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়। কমল অধিকাংশ সময় বাইরে থাকায় বাসায় তার রুমটি বন্ধ থাকত। মঙ্গলবার দুপুরে ওই মেয়েকে নিয়ে বাসায় আসেসে। তখন বাসায় শুধু তার বৃদ্ধা মা ছিলেন।

তিনি জানান, সম্ভবত তার সঙ্গে কমলের প্রেম ছিল। কমলের রুমেই দুজনের ঝগড়া হয়। একপর্যায়ে কমল রাগ করে বেরিয়ে গেলে মেয়েটি দরজা বন্ধ করে ছিটকিনি লাগিয়ে দেয়। পরে দরজা ভেঙে রুমে ঢোকার পর মেয়েটি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে দেখা যায়।

সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে নেয়া হয় ঢাকা মেডিকেলে। হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ‘জিজ্ঞাসাবাদের জন্য উদ্ধারকারী নয়নকে আটক করা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে রাখা হয় বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ