শিক্ষককে মারধর, চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

  © সংগৃহীত

কলেজ শিক্ষককে মারধর করার ঘটনায় ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ১১ জনকে আসামি করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের হয়েছে।

সোমবার জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইমাম হাসানের আদালতে মো. হুমায়ুন কবীর (৩০) মামলাটি দায়ের করেন।

হুমায়ুন কবীর ময়মনসিংহ মহিলা ডিগ্রি কলেজের খণ্ডকালীন প্রভাষক ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য।

এর আগে, ময়মনসিংহ মহিলা ডিগ্রি কলেজের খণ্ডকালীন প্রভাষক ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য হুমায়ুন কবীর (৩০) বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আইনজীবী অ্যাডভোকেট শাহজাহান কবীর সাজু জানান, বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে ভালুকা থানা পুলিশকে এফআইআর করার নির্দেশ দিয়েছেন।

মামলার বাকি আসামিরা হলেন- ইমরান আলী (৩৩), নাজমুল (২৫), মানিক (২৮) ও আবির (২৫)। এছাড়া আরও ৫/৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার বিবরণে বলা হয়, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে ভালুকা উপজেলার মেদুয়ারি এলাকার মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদারকে একটি তুচ্ছ ঘটনায় লাঞ্ছিত করেন আবুল কালাম আজাদ।এ ঘটনায় ক্ষোভ প্রকাশ ফজলুল হক করে নিজের ফেইসবুকে আইডিতে একটি পোস্ট করেন। পরে হুমায়ুন কবীর ওই পোস্টটি তার ফেইসবুকে শেয়ার করেন।

এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা গত ২৩ ডিসেম্বর রাতে উপজেলার সিডস্টোর বাসস্ট্যান্ড এলাকায় হুমায়ুন কবীরকে মারধর করে।

এ বিষয়ে জানতে চাইলে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, “আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই। আমাকে অন্যায়ভাবে মামলায় জড়ানো হয়েছে। আমিও পাল্টা মামলা করব “


সর্বশেষ সংবাদ