‘দিয়াজ ভাইয়ের লাশ নিয়ে অপরাজনীতি কাম্য নয়’

ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরীর লাশ নিয়ে অপরাজনীতি করার কোনো সুযোগ নেই এবং যদি কেউ করে তা যেকোন মূল্যে রুখে দেওয়ার হুশিয়ারি দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উপ-গ্রুপ বাংলার মুখ (বিএম)। রবিবার (১৯ জানুয়ারি) দুপুর ৩টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সংগঠনটির নেতা-কর্মীরা।

লিখিত এ বক্তব্যে আরও জানানো হয়, ‘বাংলার মুখ পরিবারের সাথে দিয়াজ ইরফান চৌধুরীর পরিবারের কোন রাজনৈতিক সম্পৃক্ততা নেই। আমরা আ জ ম নাছির উদ্দিনের অনুসারী এবং নেতার প্রতি সর্বোচ্চ শ্রদ্ধাশীল। দিয়াজ ভাইয়ের বিষয়টি যেহেতু তদন্তাধীন সেহেতু এটা নিয়ে কারো মন্তব্য কাম্য নয়। আইনি প্রক্রিয়ায় সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে ধৈর্য ধারণ করার আহ্বান জানাচ্ছি।’

সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে শাখা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আমীর সোহেল, সাবেক আইন সম্পাদক আবু সাঈদ মারজান, ছাত্রলীগ নেত্রী জান্নাতুল নাইমা, ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান সহ বংলার মুখের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ ডিসেম্বর নিজ বাসা থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।


সর্বশেষ সংবাদ