নির্জন ঝোপে নিয়ে দলবেঁধে কিশোরীকে ধর্ষণ

  © প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে খালার বাড়ি ফিরার পথে গভীর রাতে একা পেয়ে নির্জন ঝোপে নিয়ে দলবেঁধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে ভৈরব পৌর শহরের জগন্নাথপুর তাঁতারকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কিশোরীর (১৩) পরিবারের এক সদস্য বাদী হয়ে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা করেছেন।

জানা যায়, কিশোরী মেয়েটি তার খালার বাড়ি টঙ্গি থেকে বাসযোগে বুধবার রাত ৮টার দিকে ভৈরব বাস স্ট্যান্ডে নামে। বাস থেকে নেমে ব্যাটারিচালিত একটি ইজিবাইক চালকের কাছে সুনামগঞ্জের বাসের বিষয়ে জানতে চায়। পরে চিনিয়ে দেবে বলে চালক তাকে ইজিবাইকে উঠতে বলেন। মেয়েটি ইজিবাইকে ওঠার পর আরও দুজন যুবক ওঠেন। কিছুক্ষণ পর তাদের সঙ্গে আরেক যুবক যোগ দেন। কিন্তু ইজিবাইক চালক মেয়েটিকে সিলেট বাসস্ট্যান্ডে পৌঁছে না নিয়ে উল্টো দিকে শহরের জগন্নাথপুরে রেল লাইনের অদূরে একটি নির্জন ঝোপে নিয়ে যায়; সেখানে তারা মেয়েটিকে দলবেঁধে ধর্ষণ করে।

রেলওয়ে থানার ওসি মামলার বরাত দিয়ে জানান, ধর্ষণ শেষে মেয়েটিকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার সময় স্থানীয় এক ব্যক্তিকে দেখে ওই যুবকরারা পালিয়ে যায়। সেখান থেকে রাত দেড়টার দিকে স্থানীয় এক ব্যক্তি মেয়েটিকে রেলওয়ে থানায় নিয়ে আসে। পরে মেয়েটিকে চিকিৎসার জন্য ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় রেলওয়ে পুলিশ। রেলওয়ে ঢাকা জোনের পুলিশ সুপার (এসপি) সাইফুল্লাহ আল মামুন ভৈরবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সর্বশেষ সংবাদ